• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পুলিশের গুলিতে মাদক চোরাকারবারী নিহত


কুড়িগ্রাম প্রতিনিধি মে ২৩, ২০১৮, ০৪:০৮ পিএম
পুলিশের গুলিতে মাদক চোরাকারবারী নিহত

কুড়িগ্রাম: ধরলা নদীর চরে গভীর রাতে পুলিশের গুলিতে এক মাদক চোরাকারবারী নিহত হয়েছে। নিহতের নাম নুর আলম এশার (৩৮)। তিনি ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের জকুরটল এলাকার মৃত মন্তাজ আলীর ছেলে।

বুধবার (২৩ মে ) ভোরে ধরলা নদীর ওপারে লালমনিরহাট সদর থানাধীন চর শিবেরকুটি খেয়া ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এশারের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার (২২ মে) গভীর রাতে সদর থানা পুলিশের একটি দল চর শিবেরকুটি এলাকায় মাদক উদ্ধারে যায়। এসময় সেখানে আগ থেকে ওৎ পেতে থাকা অবস্থায় অস্ত্রসস্ত্রে সজ্জিত ৭/৮ জনের একটি মাদক চোরকারবারী দল ওই পথে মাদকের চালান নিয়ে লালমনিরহাট অভিমুখে যেতে থাকে। পুলিশ সদস্যরা তাদের চ্যালেঞ্জ করলে চোরকারবারীরা রামদা দিয়ে কনস্টেবল আবুল কালামকে কুপিয়ে মারাত্মক আহত করে। চোরকারবারীদের হামলায় এসআই আসাদও আহত হন।

পরে পুলিশ গুলি করলে চোরকারবারীরা পাল্টা গুলি করে। এসময় আড়াআড়ি গুলিতে মাদক চোরাকারবারী নুর আলম এশা গুলিবিদ্ধ হয়, অন্যরা পালিয়ে যায়। পরে পুলিশ গুলিবিদ্ধ এশা ও আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে নুর আলম এশার মৃত্যু হয়।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেন্সিডিল, ২০ কেজি গাঁজা, ৬টি রামদা ও ২টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।  আহত এসআই আসাদ ও কনস্টেবল আবুল কালাম চিকিৎসাধীন রয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!