• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পুলিশের বাধা পেরিয়ে মাশরাফির বুকে ঠাই পেল সেই ক্ষুদে ভক্ত


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৫, ২০১৮, ০৭:৫৮ পিএম
পুলিশের বাধা পেরিয়ে মাশরাফির বুকে ঠাই পেল সেই ক্ষুদে ভক্ত

ঢাকা: বাংলাদেশের ক্রীড়াঙ্গণের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদ মাশরাফি বিন মুর্তজা। একজন ক্রিকেটার হিসেবে দলের প্রতি মাশরাফির যে আন্তরিকতা, সেটা ক্রিকেট বিশ্বে বিরল। দেশের প্রতি এই আন্তরিকতাই ম্যাশকে কিংবদন্তিতে পরিনত করেছে। দেশে এমন কোনো ক্রিকেট সমর্থক নেই যে, মাশরাফিকে ভালোবাসে না। যার প্রমাণ মিলল আরও একবার।  

তরুণের হাট নামের একটি সংগঠনের অনুষ্ঠানে যোগ দিয়ে সম্প্রতি টাঙ্গাইলে ধনবাড়ীতে গিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ দলের ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক যেখানেই যান, সেখানেই মানুষ আর মানুষ। এখানেও তার ব্যাতিক্রম ঘটেনি। শুক্রবার তরুণের হাট সংগঠনের অনুষ্ঠানে মধ্যমণি ছিলেন মাশরাফি।

মাশরাফীকে পেয়ে ভক্তরা উচ্ছ্বাসে মেতে উঠেন। দর্শক সারি থেকে এক ক্ষুদে ভক্ত মঞ্চে উঠে মাশরাফির কাছে গেলেই বাঁধে বিপত্তি। পুলিশ ও আয়োজক কর্মীরা ওই ভক্তকে বাধা দেয়ার চেষ্টা করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা চালান নিরাপত্তারক্ষীরা। মাশরাফির কাছ থেকে ভক্তকে দূরে ঠেলে দেন।

কিন্তু মাশরাফি বলে কথা। এগিয়ে যান নিজ থেকেই। পরে মাশরাফি তাকে কাছে টেনে নিয়ে বুকে জড়িয়ে ধরেন। এসময় প্রিয় তারকাকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়ে সেই ক্ষুদে ভক্ত। এমন দৃশ্য হাজারও ভক্তের হৃদয় ছুঁয়ে যায়।

অনুষ্ঠানে তরুণদের উদ্দেশে মাশরাফি বলেন, সকলেই সচেতন হলে থানা পুলিশের কাজ কমে যাবে। এতে আপনারা সবাই যেমন শান্তি পাবেন পুলিশও তেমনি স্বস্তি পাবে। তাই আপনাদের অনেক দায়িত্ব রয়েছে।

সংগঠনের উপদেষ্টা আরিফুল ইসলাম রনির সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন সাউথ ওয়েস্ট লি. এর পরিচালক ইঞ্জিনিয়ার শামীম রহমান। মাশরাফি ছাড়াও উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানায়, প্রতি বছরে তরুণের হাটের তারুণ্যের উৎসবে বিশেষ কিছু আকর্ষণ থাকে। গতবছর অনুষ্ঠানে আকর্ষণ ছিলেন জনপ্রিয় নাট্যঅভিনেতা মোশাররফ করিম ও তার স্ত্রী রোবেনা রেজা জুই।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!