• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ ও আন্তঃকোন্দল মাদক সম্রাজ্ঞীসহ নিহত ৪


নিউজ ডেস্ক জুন ১৯, ২০১৮, ০৫:২৬ পিএম
পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ ও আন্তঃকোন্দল মাদক সম্রাজ্ঞীসহ নিহত ৪

ঢাকা : একজন সম্রাজ্ঞীসহ চারজন মাদক ব্যবসায়ী গত চার দিনে নিহত হয়েছেন। তারা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ ও নিজেদের মধ্যে কোন্দলের কারণে প্রাণ হারান বলে জানিয়েছে পুলিশ। যশোরের অভয়নগর ও শার্শায় সোমবার (১৮ জুন) ও গত শুক্রবার দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে দু’জন প্রাণ হারিয়েছেন। গত রোববার ময়মনসিংহের গন্দ্রপা থেকে মাদক সম্রাজ্ঞী রেহেনার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শরীয়তপুরের গোসাইরহাটে ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন গত বৃহস্পতিবার।

আমাদের ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-  

যশোর : জেলার অভয়নগরের প্রেমবাগ এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (১৮ জুন) ভোরে উপজেলার চেঙ্গুটিয়া বাজারের কাছে যশোর-খুলনা মহাসড়কের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। শহিদুল অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের নূর ইসলামের ছেলে।

অভয়নগর থানার ওসি শেখ গণি মিয়া জানিয়েছেন, দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে ভোরের দিকে পুলিশ ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ীরা চলে যায়। এ সময় পুলিশ শহিদুল নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। ঘটনাস্থলে ১টি পাইপগান, ২ রাউন্ড গুলি ও ১২০ পিস ইয়াবা পাওয়া গেছে। শহিদুলের বিরুদ্ধে অভয়নগর থানায় ১০টি মাদক মামলা রয়েছে বলে জানান ওসি।  

ময়মনসিংহের মাদক সম্রাজ্ঞীর লাশ উদ্ধার : জেলার শীর্ষ মাদক সম্রাজ্ঞী রেহেনার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার সকালে সদর উপজেলার গন্দ্রপা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ভোরে ঘটনাস্থলে গিয়ে ওই নারীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে জানা যায় সেটি আলোচিত মাদক সম্রাজ্ঞী রেহেনার লাশ।  

এলাকাবাসী সূত্রে জানা যায়, ময়মনসিংহ নগরীর ক্যান্টনমেন্ট সিনেমা হলের পেছনে থেকে গোটা শহরে মাদক সরবরাহ করতেন রেহেনা। তার বিরুদ্ধে থানায় ডজনখানেক মামলা রয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কর্মকর্তা আশিকুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে রেহেনার মৃত্যু হয়েছে।  

বেনাপোল : যশোরের শার্শায় দু’দল মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত শুক্রবার ভোরে শার্শার নাভারণ-সাতক্ষীরা সড়কের হাড়িখালী নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোন্তাজ আলী। তিনি মণিরামপুরের খেদাপাড়া গ্রামের জবেদ আলীর ছেলে।  

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মসিউর রহমান বলেন, শুক্রবার ভোরে উলাশী ইউনিয়নের হাড়িখালীতে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান। ওই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। মোন্তাজের স্বজনদের দাবি, ১২ জুন খেদাপাড়া ক্যাম্প পুলিশ তাকে আটক করে। এরপর তার কোনো সন্ধান মেলেনি।

শরীয়তপুর : শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার চরজুসিরগাঁও এলাকায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রুহুল আমিন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। উপজেলার নাগের পাড়া ভদ্রচাপ ব্রিজের কাছে গত বৃহস্পতিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশের দাবি। নিহত রুহুল আমিন বাঘার চরভদ্রচাপ গ্রামের মৃত মোসলেম বাঘার ছেলে। গোসাইরহাট থানায় তার বিরুদ্ধে মাদকসহ ৬টি মামলা রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!