• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত


কুষ্টিয়া প্রতিনিধি জানুয়ারি ১৯, ২০১৭, ১০:০৪ এএম
পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আমিরুল ইসলাম (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি, কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছে।

বুধবার (১৮ জানুয়ারি) দিবাগত রাতে আলামপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, আমির চরমপন্থি সিরাজ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিলেন।

কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম জানান, সদর উপজেলার কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুরে সড়কে ডাকাতির জন্য একদল ডাকাত অবস্থান নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে আলামপুর ক্যাম্প পুলিশ ও ডিবি পুলিশের ফোর্স রাতে ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছুড়লে প্রায় ৩০ মিনিটব্যাপী গুলিবিনিময় চলে।

তিনি বলেন, গুলিবিনিময় শেষে ঘটনাস্থল থেকে একটি মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসি। পরে খোঁজ খবর নিয়ে জানতে পারি নিহত ব্যক্তি চরমপন্থী নেতা কসাই সিরাজের সেকেন্ড ইন কমান্ড তার ছোট ভাই আমিরুল ইসলাম। সে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, কয়েক রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!