• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত


ঝালকাঠি সংবাদদাতা জুলাই ১১, ২০১৭, ০২:০৩ পিএম
পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ঝালকাঠি: জেলার সদর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। সোমবার (১০ জুলাই) দিবাগত রাত ৪টার দিকে ঝালকাঠি-খুলনা আঞ্চলিক মহাসড়কের বেরপাশা গ্রামে এ বন্দুকযুদ্ধ হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, রাত ৪টার দিকে ঝালকাঠি-খুলনা আঞ্চলিক মহাসড়কের বেরপাশা এলাকায় দায়িত্ব পালন করছিল পুলিশ। এ সময় ৮-১০ জনের একটি ডাকাত দলের উপস্থিতি টের পেয়ে তাদের চ্যালেঞ্জ করে পুলিশ। তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে আটক করে পুলিশ। এরপর আটক ব্যক্তিকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এএইচএম ফয়সাল মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ বছর। তার পরিচয় জানা যায়নি।

ওসি জানান, ঘটনাস্থল থেকে পুলিশ একটি রিভলবার, এক রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ সময় সামান্য আহত হয়েছেন ঝালকাঠি সদর থানার ওসি তদন্ত এ জি এম ফারুক আলম, এএসআই মেহেদী ও বাপ্পি।

ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম মাহামুদ হাসান জানান, ডাকাতরা সম্ভবত ওই এলাকার কোনো বাড়িতে অথবা নৈশকোচে ডাকাতির জন্য ওঁৎ পেতে ছিল। নিহত ডাকাতের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!