• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

পূবালী ব্যাংকের ময়মনসিংহ অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২১, ২০১৭, ০২:৫৪ পিএম
পূবালী ব্যাংকের ময়মনসিংহ অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন

ঢাকা: সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেডের ময়মনসিংহ অঞ্চলের ‘২য় শাখা ব্যবস্থাপক সম্মেলন ২০১৭’ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। পূবালী ব্যাংক লিমিটেডের ময়মনসিংহ অঞ্চলাধীন শাখাসমূহের ব্যবস্থাপকবৃন্দের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী। সম্মেলনে সভাপতিত্ব করেন ময়মনসিংহ অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে শফিউল আলম খান চৌধুরী উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের আমানত, অগ্রীম ও আমদানি-রপ্তানি ব্যবসা সম্প্রসারণের জন্য আহ্বান জানান। ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তিনি সকলকে সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করার পরামর্শ দেন। অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য শাখা ব্যবস্থাপকদের প্রতি আহ্বান জানান। তিনি খেলাপি ঋণ, শ্রেণীকৃত এবং অবলোপনকৃত ঋণ আদায়ে সচেষ্ট হতে এবং নতুনভাবে কোনো ঋণ যাতে কোনো অবস্থাতেই খেলাপি বা শ্রেণীভুক্ত না হয় সেদিকে সকল শাখা ব্যবস্থাপকদের বিশেষ নজরদারি ও নিবিড় তত্ত্বাবধানের জন্য নির্দেশ প্রদান করেন।

সম্মেলনে বিভিন্ন শাখার সফলতার উপর এবং ২০১৭ সালের ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়। সম্মেলনে ময়মনসিংহ অঞ্চলের শাখা ব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!