• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পূবালী ব্যাংকের ৪৬২তম শাখার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১, ২০১৮, ০৬:৩৩ পিএম
পূবালী ব্যাংকের ৪৬২তম শাখার উদ্বোধন

ঢাকা : আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধাসহ রাজশাহীর কোর্ট বাজারে পূবালী ব্যাংক লিমিটেড এর ৪৬২তম শাখা সম্প্রতি শুভ উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা এবং বিশেষ অতিথি হিসেবে পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী শাখাটি শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহীর অঞ্চল প্রধান ও  উপ-মহাব্যবস্থাপক আবু লাইছ মো. শামসুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, বেসরকারি খাতে দেশের বৃহত্তম ব্যাংক হিসেবে পূবালী ব্যাংক লিমিটেড আমাদের দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

বিশেষ অতিথির বক্তব্যে পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী বলেন, পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় এবং কোর্ট বাজারবাসীকে ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক রাজশাহীর কোর্ট বাজারে শাখা উদ্বোধন করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!