• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পূবালী ব্যাংকের ৪৬৪তম শাখার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৮, ২০১৭, ০৬:২৪ পিএম
পূবালী ব্যাংকের ৪৬৪তম শাখার উদ্বোধন

গাজীপুর : আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধাসহ গাজীপুরের বোর্ড বাজারে পূবালী ব্যাংক লিমিটেডের ৪৬৪তম শাখা বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল হালিম চৌধুরী। এ সময় উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক মোহাম্মদ হুমায়ূন কবির।

প্রধান অতিথির বক্তব্যে পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় এবং বোর্ড বাজারবাসীকে ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক গাজীপুরের বোর্ড বাজারে শাখা উদ্বোধন করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের জন্য আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল হালিম চৌধুরী বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নততর গ্রাহক সেবা প্রদানে পূবালী ব্যাংক অগ্রাধিকার দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় দেশের সর্ববৃহৎ অনলাইন নেটওয়ার্ক সমৃদ্ধ পূবালী ব্যাংকের আধুনিক ব্যাংকিং ধারার সংগে সম্পৃক্ত হওয়ার জন্য তিনি এলাকার জনগণকে আহ্বান জানান। তিনি আশা প্রকাশ করেন, বোর্ড বাজার শাখা অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে। পরিশেষে তিনি ব্যাংকের কার্যক্রমকে সাফল্যমন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!