• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

পূর্ণিমার সঙ্গে ঘনিষ্ঠতাই কাল হলো আকবরের!


বিনোদন ডেস্ক মার্চ ১৫, ২০১৭, ০৬:৩২ পিএম
পূর্ণিমার সঙ্গে ঘনিষ্ঠতাই কাল হলো আকবরের!

ঢাকা: ছিলেন রিকশাওয়ালা। কিন্তু কণ্ঠ ভালো হওয়ায় আকবর নজরে আসেন ‘ইত্যাদি’ খ্যাত উপস্থাপক হানিফ সংকেতের। তার হাত ধরেই জাতীয়ভাবে শিল্পী হিসেবে পরিচিতি ঘটে তার। কিন্তু যেভাবে রাতারাতি উত্থান হয় তার, ঠিক সেভাবেই যেন হঠাৎ তলিয়ে যায় তার নাম! আর এরজন্য কিছুটা হলেও দায়ি বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা!

হানিফ সংকেতের হাত ধরে গানের জগতে পা ফেলেই সুনাম অর্জন করেন আকবর। রাতারাতি নাম ছড়িয়ে যায় তার। এরপর তার গাওয়া বিভিন্ন অডিও গানে কাটতি বেড়ে যায়। একসময় ‘আমার হাত পাখার বাতাসে’ নামের গানটি মিউজিক ভিডিও করা হয়। সে গানে চিত্রনায়িকা পূর্ণিমার সঙ্গে মডেলও বনে যান আকবর। আর এ কাজটি করতে গিয়ে পরিচয় হয় পূর্ণিমার সঙ্গে।

পূর্ণিমার সঙ্গে পরিচিতির পর চারদিকে গুঞ্জন শোনা যায় যে আকবর এই নায়িকার প্রেমে পড়েছেন। এমনকি তাকে বিয়েও করতে চাইছেন! এসব রটনা ধীরে ধীরে মিডিয়ায় ছড়িয়ে পড়লে নাকি ক্ষেপে গিয়েছিলেন পূর্ণিমা। এরজন্য সে সময় আকবরকেই দায়ি করেছিলেন তিনি। আর এমন গুজব খবর পূর্ণিমা বিশ্বাস করায় বাজে প্রভাব পড়ে আকবরের ক্যারিয়ারে!

মূলত পূর্ণিমা ক্ষেপে যাওয়ার কারণেই ধ্বসে যায় আকবরের অর্জন। অন্তত সে সময় এমনটা না বুঝলেও বহুদিন পর এমনটাই মনে করছেন বলে আকবর জানিয়েছেন একটি জনপ্রিয় অনলাইন পোর্টালকে। পূর্ণিমাকে কখনোই বিয়ে করার কথা উচ্চারণ করেননি জানিয়ে এমন গুঞ্জনকে মিথ্যে আখ্যা দিয়ে আকবর বলেন, আমার গানটি করার সময় ম্যাডাম (পূর্ণিমা) তখন সুপারহিট নায়িকা ছিলেন। উনাকে যে আমার গানে পেয়েছিলাম এটাই আমার পরম পাওয়া।

কথায় কথায় বলেন, পূর্ণিমাকে জড়িয়ে যেসব গুঞ্জন বাতাসে ছড়িয়ে গিয়েছিল সেসব বিশ্বাস করেছিল মানুষ। আর সেজন্যই তার ক্যারিয়ার নষ্ট হয়ে যায় খুব দ্রুত সময়ে। মানুষ তার দিক থেকে মুখ ফিরিয়ে নেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!