• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পৃথক সড়ক দুর্ঘটনায় নাটোরে শিশুসহ নিহত ৪, আহত ৬


নাটোর প্রতিনিধি নভেম্বর ১১, ২০১৭, ০৪:৫৮ পিএম
পৃথক সড়ক দুর্ঘটনায় নাটোরে শিশুসহ নিহত ৪, আহত ৬

নাটোর: জেলার সিংড়া উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের শেরকোল পাঁচবাড়িয়া এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ৬ জন। শনিবার (১১ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এর আগে সকাল ৭টার দিকে নাটোর শহরের বাইপাস এলাকায় যাত্রীবাহী বাসের ছাদ থেকে পড়ে অজ্ঞাত (৩৫) এক যাত্রীর মৃত্যু হয়েছে।

বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে আহতদের মধ্যে দুইজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের স্থানীয় প্রাইভেট হাসপাতালে দেয়া হচ্ছে। তবে নিহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এসআই শফিকুল ইসলাম জানান, দুপুরে রাজশাহী থেকে রংপুরগামী হৃদয় পরিবহনের একটি যাত্রীবাহী শেরকোল পাঁচবাড়িয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে  মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের চালকের (৪০) মৃত্যু হয়। আহতদের মধ্যে তিনজনকে নাটোর সদর হাসপাতালে নেয়ার পথে একটি শিশুর মৃত্যু হয়।

নিহতের লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ।

সংবাদ পেয়ে সিংড়ায় অবস্থানরত তথ্য ও যোগাযোগ (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দুর্ঘটনাস্থল পরিদর্শন করে হতাহতদের উদ্ধার ও চিকিৎসার খবর নেন।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!