• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৪


ময়মনসিংহ প্রতিনিধি নভেম্বর ২৯, ২০১৬, ০২:১৪ পিএম
পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৪

ময়মনসিংহ : জেলার শহরতলী দিঘারকান্দা ও ত্রিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৪ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। এদের মধ্যে গুরুতর আহত ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- জামালপুর টেপিরচর এলাকার সুমন মিয়ার স্ত্রী শাপলা বেগম (২২) ও শিশু কন্যা  সুবর্ণা আক্তার শান্তি (৩), তারাকান্দা উপজেলার বাতুয়ালী গ্রামের মো. হায়দার (৪০) , ফুলবাড়িয়া উপজেলার সৈয়দপুর গ্রামের আব্দুর রাজ্জাক (২৮)।

কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি মালবোঝাই পিকআপ মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ১০টার দিকে ময়মনসিংহের শহরতলী দিঘারকান্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মা-মেয়ে মারা যায়। গুরুতর আহত সুমন মিয়া (২৮) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর পিকআপের চালক পালিয়ে যায়।

ত্রিশাল থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, ত্রিশাল উপজেলার বাগান নামক স্থানে ময়মনসিংহগামী একটি বাস সকালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিলে বাসটি দুমড়ে-মুচড়ে আহত হয় কমপক্ষে ১২ জন। এদের মধ্যে ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতেদের মধ্যে মো. হায়দার (৪০) নামে একজন মারা যান। তার বাড়ি তারাকান্দা উপজেলার বাতুয়ালী গ্রামে।

এদিকে, ভালুকা থানার ওসি মামুন অর রশিদ জানান, উপজেলার বগাজান এলাকায় সকাল ৭টার দিকে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই আব্দুর রাজ্জাক নামে এক শ্রমিক নিহত হন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!