• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘পৃথিবীর আর কোথাও বাংলাদেশের মতো সম্মান পাইনি’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৫, ২০১৭, ০২:২৯ পিএম
‘পৃথিবীর আর কোথাও বাংলাদেশের মতো সম্মান পাইনি’

ঢাকা: বাংলাদেশের আতিথেয়তায় মুগ্ধতা প্রকাশ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। বাঙালি যেমনই হোক, তার আতিথেয়তা সারা বিশ্বের মানুষকে যে মুগ্ধ করে তার জ্বলজ্যান্ত প্রমান যেনো কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। গত ৪ এপ্রিল অকপটে বাংলাদেশের আতিথেয়তা নিয়ে মুখ খুললেন জনপ্রিয় এই অভিনেত্রী। 

৪ এপ্রিল ছিল কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম অভিনীত বাংলাদেশে তার প্রথম সিনেমা ‘সত্তা’র প্রিমিয়ার। কলকাতায় একটি সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় স্বশরীরে উপস্থিত থাকতে পারেননি ‘সত্তা’র প্রিমিয়ারে। আর তাই এদিন বিকেলে নিজের ভেরিফাইড ফেসবুক থেকে লাইভে এলেন তিনি। জানালেন, বাংলাদেশে তার প্রথম সিনেমার অভিজ্ঞতার কথা। তার এক পর্যায়ে মুখ খুললেন বাংলাদেশের আতিথিয়তা নিয়েও। 

বাংলাদেশের আতিথেয়তায় মুগ্ধ পাওলি জানান, বাংলাদেশে গেলে একটু মুটিয়ে যাবো এটা মেনেই সেখানে যাই। এতো সুন্দর সুন্দর খাবার, এতো আপ্যায়ান এতো আতিথেয়তা আর কোথাও পাবেন না। সতি কথা বলছি, বাংলাদেশে যারা যায়নি তারা এটা জানবে না। এইদিক থেকে আমি খুব লাকি যে, বহুবার বাংলাদেশে যেতে পেরেছি। আরো অনেকবার যাবো। আর পৃথিবীর কোথাও বাংলাদেশের মতো এতো অনার আর কোথাও পাইনি। 

তবে কথায় কথায় বারবার ‘সত্তা’র প্রিমিয়ারে না আসতে পারার দুঃখপ্রকাশ করতেই দেখা গেছে এই অভিনেত্রীকে। বাংলাদেশের প্রথম কোনো সিনেমায় অভিনয় করলেন পাওলি। অথচ প্রিমিয়ারের দিনটিতে না থাকতে পেরে বেশ কয়েকবার ফেসবুক লাইভে বলেন, বাংলাদেশে প্রথম কোনো সিনেমায় অভিনয় করলাম। এর অনুভূতি দারুণ। কারণ, এটা ইন্দো-বাংলার জয়েন্ট সিনেমা নয়। বরং একেবারে খাঁটি বাংলাদেশি সিনেমা। সত্যিই এটি আমার কাছে ভীষণ স্পেশাল একটি ছবি। ছবিটির প্রিমিয়ারে আসতে পারিনি বলে সত্যিই দুঃখ হচ্ছে!

বাংলাদেশের সবাইকে ৭ এপ্রিল মুক্তির প্রতীক্ষায় থাকা ‘সত্তা’ সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়ে পাওলি আরো বলেন, বাংলাদেশে যারা আছো তারাতো নিশ্চয় ‘সত্তা’ সিনেমাটি দেখবে। আর আমি এটাও আশা করবো যে, ভারতে সত্তা রিলিজ হোক। যেখানে যেখানে বাঙালি আছে সব জায়গায় সিনেমাটি রিজি হোক। তারা যেনো একটি ভালো সিনেমা দেখতে পারে। কারণ অনেক ভালোবাসা দিয়ে সত্তা সিনেমাটি তৈরি করা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!