• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পেঁয়াজ কি ‘পদ্মা ফল’- সরকারকে পার্থ


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৯, ২০১৭, ১১:৩৪ এএম
পেঁয়াজ কি ‘পদ্মা ফল’- সরকারকে পার্থ

ঢাকা: বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ সরকারকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের আহ্বান জানিয়ে বলেছেন, পেঁয়াজকে মানুষ ‘পদ্মা ফল’ নামে ডাকে এটা জানেন? বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর অত্যাচার-নিপীড়ন বন্ধ করে অন্ততপক্ষে পেঁয়াজের দামের কথা চিন্তা করেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৭ নভেম্বর) ঢাকায় এক আলোচনা সভায় এই আহ্বান জানান তিনি।

পার্থ তার এক ফেসবুক স্ট্যাটাসে পোঁয়াজের ছবি পোস্ট করে লেখেন, “কয়েকদিন পর মানুষ সিঁন্দুকে রেখে দিবে, উপহার হিসেবে দিবে , ছবি তুলে রাখবে আর তারপর পদ্মা সেতুতে দাঁড়িয়ে দুই হাতে দুটা পেঁয়াজ নিয়ে উন্নয়ন দেখবে ......পেটে লাথির উন্নয়ন ...পেঁয়াজের নতুন নাম দেয়া উচিত পদ্মা ফল ।।”

আলোচনা সভায় তিনি বলেন, আমি সরকারকে অনুরোধ করব, আপনারা দয়া করে আমার প্রাণপ্রিয় দেশনেত্রী ও ভবিষ্যৎ দেশ, ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক তারেক রহমানের ওপর এই অত্যাচার-নিপীড়ন বন্ধ করে অন্ততপক্ষে পেঁয়াজের দামের কথা চিন্তা করেন।

পার্থ বলেন, আপনারা পদ্মাসেতু বানাতে বানাতে যে অবস্থা করছেন, মানুষ কিন্তু এখন পেঁয়াজকে ‘পদ্মা ফল’ নামে ডাকে। পেঁয়াজের কেজি হলো ১০০ টাকা। আপনারা সেটা করেন তাহলে অন্ততপক্ষে রেহাই পাবেন।

আওয়ামী লীগ সরকারের পতন হবেই মন্তব্য করে বিজেপির এই সভাপতি বলেন, সামনে যেই দিন আসতেছে আপনাদের পতন বাংলাদেশের মানুষ স্মরণ রাখবে।

তারেক রহমান ‘সঠিক সময়ে’ দেশে ফিরবেন বলে আশা প্রকাশ করেন পার্থ।

তিনি বলেন, আজকে তারেক রহমান যেখানে আছেন সেটাও আল্লাহর ইচ্ছায় আছেন। উনিই জানেন কখন তার জন্য সঠিক সময় এবং বাংলাদেশে ফিরে আসবেন নেতৃত্ব দেয়ার জন্য।

বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের উদ্যোগে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে এই আলোচনা সভা হয়।

আন্দালিব রহমান পার্থর সভাপতিত্বে ও জাসাস সহ-সভাপতি ওবায়দুর রহমান চন্দনের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবিব, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান রতন, আবদুল কাদের ভুঁইয়া জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!