• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

পেলে হাসপাতালে, মুখপাত্র বলছেন না


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২০, ২০১৮, ০৮:০১ পিএম
পেলে হাসপাতালে, মুখপাত্র বলছেন না

ফাইল ছবি

ঢাকা: ইতিহাসের সর্বকালের সেরা ফুটবলার হিসাবে বিবেচনা করা হয় কালো মানিক খ্যাত পেলেকে। অসাধারণ সব পারফরমেন্স করে নিজেকে নিয়ে গেছেন অন্যন্য উচ্চতায়। কিন্তু জীবন সায়াহ্নে এখন নানা রোগ আক্রান্ত ব্রাজিলের এই জীবন্ত কিংবদন্তি। সম্প্রতি পেলেকে ঘিরে দুইরকম খবর দিয়েছে একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

বিবিসি জানিয়েছে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছেন পেলে। স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সাও পাওলোয় হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে এ খবর অস্বীকার করেছে পেলের মুখপাত্র জোসে রদ্রিগেস। তিনি বলেছেন, ৭৭ বছর বয়সী পেলে বাসাতেই বিশ্রাম করছেন। তিনি কেবল লন্ডনে ক্লান্তিকর দীর্ঘ ভ্রমণ করতে চাননি।

ফুটবল রাইটার্স অ্যাসোসিয়েশন (এফডব্লিউএ) পেলের সম্মানে লন্ডনে একটি ডিনারের আয়োজন করেছিল। পরে খবর ছড়ায় অসুস্থ হওয়ায় পেলেকে হাসপাতালে নেয়া হয়েছে। এজন্য তিনি ডিনারে যোগ দিচ্ছেন না।

সংস্থাটিই এক বিবৃতিতে জানায়, একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপ জেতা পেলের বিভিন্ন পরীক্ষা করা হয়েছে ব্রাজিলের এক হাসপাতালে। তাকে স্যালাইন দেয়া হচ্ছে এবং চিকিৎসকরা তার অবস্থা পর্যবেক্ষণ করছেন। পরিশ্রান্ত হয়ে পড়া ছাড়া অন্য কোনো সমস্যা ধরা পড়েনি।

২১ বছরের ক্যারিয়ারে এ তুখোড় স্ট্রাইকার ব্রাজিলের হয়ে ৯১ ম্যাচে ৭৭ গোল করেছেন। সব মিলিয়ে ১,২৮১ গোল করেছেন তিনি ১,৩৬৩ ম্যাচে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!