• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রকাশ হল মিরাজের ‘গিটার’ (ভিডিও)


বাবুল হৃদয়   জানুয়ারি ৫, ২০১৮, ০৫:২৫ পিএম
প্রকাশ হল মিরাজের ‘গিটার’ (ভিডিও)

কণ্ঠশিল্পী মিরাজ খান

ঢাকা: প্রকাশ হল উদীয়মান কণ্ঠশিল্পী মিরাজ খানের নতুন ভিডিও গান ‘গিটার’। নতুন বছর উপলক্ষে ২ জানুয়ারি গানটি প্রকাশ করেছে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক। গানটির কথা ও সুর করেছেন মিরাজ নিজেই। গানের সংগীত পরিচালনা করেছেন শামীম হাসান।

গিটার প্রসঙ্গে মিরাজ খান সোনালীনিউজকে বলেন, গিটার গানটি একটি বিষয়ভিক্তিত রোমান্টিক গান। সম্পূর্ণ গানটি মালয়েশিয়ায় চিত্রায়িত হয়েছে। গানটির অন্যতম বড় চমক- গানটিতে মডেল হয়েছেন এক মালয়েশীয় মডেল ওয়ানী। আশাকরি নতুন এই বছরে গানটি থাকবে গিটার প্রেমিক সকলের অন্তরে। 

কণ্ঠশিল্পী মিরাজ খান ও মালয়েশীয় মডেল ওয়ানী

এছাড়া সম্প্রতি প্রকাশিত হয়েছে মিরাজের আরও একটি গান 'ভালোতো লাগেনা কিছুই' শিরোনামের স্যাড-রোমান্টিক ফিউশন গান। বাংলাদেশের শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় গানটি।

গানটির মডেল ছিলেন লাক্স তারকা আমব্রিন। গানটি শ্রোতামহলে ব্যাপক সাড়া ফেলে।

কণ্ঠশিল্পী মিরাজ খান ও মালয়েশীয় মডেল ওয়ানী

ওস্তাদ মিহির রায়ের কাছে গানে হাতেখড়ি মিরাজের। এরপর এম এ মান্নন, শেখ সাদি খান, প্রয়াত বসির আহমেদ,  প্রয়াত পবিত্র শাহা, মিহির রায় ও মেহেদী রওশন তোতাসহ অনেক গুণী শিল্পীর কাছে গানের তালিম নিয়েছেন তিনি।

ইউটিউবে মিরাজের রয়েছে বেশকিছু নন্দিত গানের ভিডিও। দেশের বাইরে ইটালি, মালোয়েশিয়া, ভারতসহ বিভিন্ন দেশে গানের শো করেছেন। ‘মাটি’ শিরোনামে তার একটি ব্যান্ডদল রয়েছে।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!