• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশ হল ‘স্বপ্নজাল’ সিনেমার ট্রেলার (ভিডিও)


বিনোদন প্রতিবেদক  ডিসেম্বর ৩১, ২০১৭, ০৪:৪৮ পিএম
প্রকাশ হল ‘স্বপ্নজাল’ সিনেমার ট্রেলার (ভিডিও)

`স্বপ্নজাল’ সিনেমার দৃশে পরীমণি

ঢাকা: প্রকাশ হল নন্দিত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমার ট্রেলার। শনিবার (৩০ ডিসেম্বর) বেঙ্গল উচ্চাঙ্গ সংগীত উৎসব-২০১৭ এর শেষ দিনে বেঙ্গল ক্রিয়েশন্সের স্টল থেকে প্রকাশিত হয় ‘স্বপ্নজাল’ সিনেমার ট্রেলার। 

বেঙ্গল ফাউন্ডেশনের মহাপরিচালক ও বেঙ্গল ক্রিয়েশন্সের ব্যবস্থাপনা পরিচালক লুভা নাহিদ চৌধুরী, বেঙ্গল ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক আতাউর রহমান সিনেমাটির ট্রেলার ইউটিউব ও ফেসবুকে প্রকাশের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেন।

যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমায় জুটি বেঁধে প্রথমবারের মতো অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি ও নবাগত ইয়াশ রোহান। বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশন্স ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে।

অনাড়ম্বর এ ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে সিনেমাটির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম, বেঙ্গল ক্রিয়েশন্সের ক্রিয়েটিভ পরিচালক এন রাশেদ চৌধুরী এবং সিনেমাটির কলাকুশলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

পরীমনি-ইয়াশ রোহান ছাড়াও এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন অর্ণব।

২০১৫ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে একটি বাড়িতে একমাস ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিং হয়। এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের কাজ হয়। চলতি বছরের শুরুর দিকে এ সিনেমার ক্যামেরা ক্লোজ হয়।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!