• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশ্যে ককটেল ফাটিয়ে স্বর্ণের দোকান ডাকাতি


নারায়ণগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ১২, ২০১৭, ১০:৪৬ পিএম
প্রকাশ্যে ককটেল ফাটিয়ে স্বর্ণের দোকান ডাকাতি

নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জে প্রকাশ্যে গুলিবর্ষণ ও ককটেল ফাটিয়ে বিনিময় জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে লুট করেছে ডাকাতরা। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া বড় মসজিদ এলাকা ঘটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুরো এলাকায় আতংক জড়িয়ে পড়ে। ডাকাতরা মুখোশ পড়া ছিল বলে জানিয়েছেন ওই জুয়েলারী দোকানের কর্মচারীরা। ঘটনাস্থল থেকে পুলিশ অবিস্ফোরিত দুইটি ককটেল উদ্ধার করে। তবে পুলিশ গুলির ঘটনাটি অস্বীকার করেছে।

এলাকাবাসী জানায়, মাগরিবের নামাজ চলাকালীন সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকাস্থ বড় মসজিদ এলাকার বিনিময় জুয়েলার্সে ১০/১২ জনের একদল ডাকাত হানা দেয়। এসময় ডাকাতরা ওই দোকানের সামনে কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ ও কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। ডাকাতরা অস্ত্রের মুখে দোকানের কর্মচারী অধির, অর্জুন, মানব, পবিত্র ও সুদীপকে জিম্মি করে দোকানের আলমারী ও সুকেশ ভেঙে স্বর্ণালংকার লুটে নেয়। ডাকাতদের মধ্যে ৪ থেকে ৫ জন ডাকাত মুখোশ পড়া ছিল। ডাকাতি শেষে তারা দ্রুত পাশের গলি দিয়ে সটকে পড়ে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

ওই জুয়েলারী দোকানের মালিক কার্তিক চন্দ্র দাশ জানান, দোকান থেকে নগদ এক লাখ টাকা ও ১২ ভরি স্বর্ণালংকার লুটে নেওয়া হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, মাগরিবের নামাজের সময় কয়েক জন এসে এ কাজ করেছেন। এ দোকানে তেমন স্বর্ণ মজুদ থাকে না। তারা অর্ডার নিয়ে ঢাকা থেকে কাজ করে থাকেন। তিনি গুলি বর্ষণের কথা অস্বীকার করেছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!