• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রকাশ্যে ছুরি মেরে ভগ্নিপতিকে হত্যা


নিজস্ব প্রতিবেদক, রাজশাহী মার্চ ৩, ২০১৭, ০৮:৫৯ পিএম
প্রকাশ্যে ছুরি মেরে ভগ্নিপতিকে হত্যা

রাজশাহী: রাজশাহী মহানগরীতে প্রকাশ্য ছুরি মেরে রনি (২৮) নামে এক যুবক নিজের ভগ্নিপতিকে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (৩ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর কাজলা কেডি ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম বিপ্লব হোসেন (২৮)। তিনি কাজলা এলাকার এরশাদ আলীর ছেলে। অভিযুক্ত রনির বাড়িও একই এলাকায়। তার বাবার নাম হাবিবুর রহমান।

পুলিশ ও প্রতিবেশীরা জানিয়েছেন, রনি ও বিপ্লব দুই বন্ধু ছিলেন। প্রায় ৮ বছর আগে বিপ্লব ভালোবেসে রনির ছোট বোন লিজা খাতুনকে বিয়ে করেন। কিন্তু এই বিয়ে মেনে নেননি রনি। এ নিয়ে তাদের মধ্যে দীর্ঘ দিন ধরেই দ্বন্দ্ব চলছিল।

শুক্রবার বিকেলে বিপ্লবের বাড়ির সামনেই রনি তাকে ছুরিকাঘাত করেন। এতে মাটিতে লুটিয়ে পড়েন বিপ্লব। এরপর রনি পালিয়ে গেলে স্থানীয়রা বিপ্লবকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, বর্তমানে পুলিশ ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে। নিহত বিপ্লবের মরদেহের ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে। আর অভিযুক্ত রনিকেও আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!