• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশ্যে সিল মেরে ব্যালট প্রদর্শন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২২, ২০১৬, ০৪:৫৯ পিএম
প্রকাশ্যে সিল মেরে ব্যালট প্রদর্শন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে প্রকাশ্যে সিল মেরে ব্যালট পেপার প্রদর্শন করলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সরকারদলীয় সাংসদ শামীম ওসমান।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুর দুটা ৪০ মিনিটে নারায়ণগঞ্জ বার একাডেমি (স্কুল) কেন্দ্রে সাংবাদিকদের সামনে প্রকাশ্যে ভোট দেন।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর প্রতীক নৌকা মার্কায় প্রকাশ্যে সিল মারেন। এরপর সেই ব্যালট পেপার মেলে ধরলেন উপস্থিত সাংবাদিকদের সামনে। এসময় সাংবাদিকরাও ক্যামেরায় ধারণ করলেই সেই দৃশ্য।

ভোট দেয়ার পর আশাবাদ ব্যক্ত করে বললেন, এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বিপুল ভোটে জয়ী হবে। আরো বললেন, অত্যন্ত সুষ্ঠু পরিবেশে নির্বাচন হচ্ছে। সরকারদলীয় এমপি শামীম ওসমান বললেন, নির্বাচনে আওয়ামী লীগের সামনে থাকা দুটি চ্যালেঞ্জের মধ্যে একটি সফল হয়েছে। তা হলো নির্বাচন সুষ্ঠু করা গেছে। দ্বিতীয় চ্যালেঞ্জ হচ্ছে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করা। সেটা সফল হবে। 

একজন এমপি এভাবে প্রকাশ্যে ভোট দিতে পারেন কিনা সে বিষয়ে প্রশ্ন করা হলে শামীম ওসমান সাংবাদিকদের উদ্দেশ করে বলেন, ‘আপনারা নির্বাচনের কিছু খুঁজে পাচ্ছিলেন না। আমি চেয়েছি নিজেকে রক্তাক্ত করে আপনাদের খুশি করতে।’

প্রকাশ্যে সিল মারছেন এমপি শামীম ওসমা

ছোট বোন আইভী জিতলে আইসক্রিম খাওয়া হবে কিনা সে প্রসঙ্গে শামীম ওসমান বলেন, ‘ও (আইভী) না খাওয়াক, আমি খাওয়াব।’ এসময় আইভীর প্রতি অনুরোধ রেখে বলেন, ‘জয়ী হওয়ার পর তিনি যেন এই নেতা-কর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করেন।’

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!