• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘প্রতিদিন আমাকে ৩০জন ধর্ষণ করতো’ (ভিডিও)


নিজস্ব প্রতিবেদক মার্চ ২২, ২০১৭, ০২:৫৬ পিএম
‘প্রতিদিন আমাকে ৩০জন ধর্ষণ করতো’ (ভিডিও)

কার্লা জাকিন্তো।ছবি-সিএনএন

ঢাকা: ‘প্রতিদিন আমাকে ৩০ জনের বেশি পুরুষ ধর্ষণ করতো, সে হিসেবে চার বছরে অন্তত ৪৩ হাজার ২০০ বার’। কার্লা জাকিন্তো। ফুলের বাগানে বসে কথা হচ্ছিলো তার সঙ্গে। উপর দিকে তাকিয়ে চোখের পানি ছেড়ে কথাগুলো বলছিলো ২৪ বছর বয়সি এই তরুণী।

বার বছর বয়সী এক কিশোরী মানবপাচারের শিকার হয়। পরে ১৬ বছর বয়সে তাকে উদ্ধার করে মেক্সিকান পুলিশ।

এই তরুণী এখন মানবাধিকার কর্মী হিসেবে কাজ করছে। তিনি বর্তমানে মানবপাচার বিরোধী কার্যক্রমের অংশ হিসেবে সারাবিশ্বে নিজের ৪ বছরের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা বর্ণনা করেন।

জাকিন্তো বলেন, আমার পরিবার বেশ দরিদ্র ছিল। তাদের অর্থ এবং ভাল ভাল উপহার প্রদানের মাধ্যমে আমাকে জয় করে নেয় পাচারকারীরা। আমার বয়স তখন মাত্র ১২ বছর।

এই ১২ বছর বয়স থেকে ১৬ বছর বয়স পর্যন্ত বিভীষিকাময় অধ্যায়ের বর্ণনা দিতে গিয়ে কার্লা জাকিন্তো বলেন, আমাকে একটি 'যৌন পল্লীতে' নিয়ে রাখা হয় এবং প্রতিদিন কমপক্ষে ৩০ জন পুরুষের সঙ্গে আমাকে থাকতে বাধ্য করা হয়। এই চার বছরে আমাকে ৪৩ হাজার ২০০ বার ধর্ষণ করা হয়েছে।

তিনি বলেন, আমি এ সময় চোখ খুলে তাকাতাম না। বেশ ভয়ও পেতাম। আমি চোখ বন্ধ করে থাকলে তাদের যা করার, তারা সেটা করে চলে যেত।

১৬ বছর বয়সে মেক্সিকান পুলিশ মেক্সিকো সিটিতে চালানো এক অভিযানে কার্লাকে উদ্ধার করে। এরপর থেকে একটি পুনর্বাসন কেন্দ্রে ছিলেন কার্লা জাকিন্তো। পুনর্বাসন কেন্দ্রে কর্মকর্তারা জানান, মানসিকভাবে বেশ বিপর্যস্ত ছিল সে। কিন্তু ধীরে ধীরে প্রেরণা ফিরে পায় কার্লা। আর এখন সে মানবপাচারের বিরুদ্ধে যুদ্ধ করছে। সূত্র: সিএনএন/ডেইলি মেইল

ভিডিও:

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!