• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ নেতা আহত


খাগড়াছড়ি প্রতিনিধি জানুয়ারি ১৯, ২০১৭, ০৪:০৮ পিএম
প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ নেতা আহত

খাগড়াছড়িতে প্রতিপক্ষের হামলায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বেলা ১২টার দিকে নারিকেল বাগান এলাকায় এ ঘটনা ঘটে। আহত নির্মলেন্দু চৌধুরীকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসা থেকে অফিসে যাওয়ার পথে নারিকেল বাগান এলাকায় পৌঁছালে ৭/৮ জন সন্ত্রাসী তার গতিরোধ করে তাকে মারধর করে। জেলা আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এই ঘটনার জন্য জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক জাহেদুল আলম এবং তার ভাই পৌর মেয়র রফিকুল আলমকে দায়ী করেছেন। হামলার প্রতিবাদে শহরে বিক্ষোভ করেছে দলটি। তবে এই ঘটনায় তার লোকজনের জড়িত থাকার কথা অস্বীকার করেছে খাগড়াছড়ি পৌরসভা মেয়র রফিকুল আলম।

উল্লেখ্য, গত পৌর নির্বাচনে দলীয় প্রার্থী বাছাই নিয়ে জেলা আওয়ামী লীগে দ্বিধাবিভক্তি শুরু হয়। সে থেকে এক পক্ষ আরেক পক্ষের উপর হামলা, মামলার ঘটনা ঘটে আসছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হান্নান মোহাম্মদ তারেক জানান, এ ঘটনায় কারা জড়িত এ ব্যাপারে কিছুই জানা যায়নি। আহত ব্যক্তির পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!