• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রতিবন্ধীদের উৎসাহ দিতে রংপুর যাচ্ছেন মাশরাফি


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৭:৩৪ পিএম
প্রতিবন্ধীদের উৎসাহ দিতে রংপুর যাচ্ছেন মাশরাফি

ঢাকা: বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। লাল সবুজের ক্রিকেটকে দিয়েছেন নতুন মোড়। বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের মনে জ্বালিয়ে দিয়েছেন স্বপ্ন পূরনের উচ্ছাস। হাতে ধরিয়ে দিয়েছে বিজয় নিশান। হাঁটুতে সাতটি অস্ত্রোপচার নিয়েও দিব্যি খেলে যাচ্ছেন। তাই নতুন প্রজন্মের কাছে এক অনুপ্রেরনার নাম মাশরাফি।

‘প্রতিবন্ধী মানুষদের জন্য একটি বাধামুক্ত ও একীভূত সমাজ গঠনে অংশীদার হোন’ স্লোগানে প্রতিবন্ধী শিশুদের উৎসাহিত ও অনুপ্রাণিত করতে রংপুর স্টেডিয়ামে প্রীতি ক্রিকেট ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তাদের অনুপ্রেরনা যোগাতে রংপুর যাচ্ছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে সংস্করণের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এ উপলক্ষ্যে সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে রংপুর স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিবন্ধীদের চিকিৎসা, পুনর্বাসনসহ সার্বিক সহযোগিতাকারী অন্যতম সংগঠন আরদ্রিদ। এ সময় জানানো হয় প্রতিবন্ধী ক্রিকেটারদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ দেখতে রংপুরে আসছেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সংবাদ সম্মেলনে আরদ্রিদর নির্বাহী পরিচালক বদিউজ্জামান আল-আমিন বলেন, প্রতিবন্ধী ক্রিকেটারদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ ও শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রংপুর রেঞ্জ’র ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম পিপিএম, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাজবীর, রংপুর জেলা ক্রিকেট সংস্থার সেক্রেটারি অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, রংপুর রাইডার্স এর সিইও ইশতিয়াক সাদিক, ৩২ ও ৩৪ ব্যাটালিয়ন এডজুটেন্ট, বিএনসিসি এর রংপুর ডিভিশনাল প্রধান মেজর মো. হারুন অর রশীদ ও আরদ্রিদ এর চেয়ারম্যান জাবেদ আলী।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!