• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘প্রথম জীবনে পুরুষসঙ্গ ভয় পেতাম’


বিনোদন ডেস্ক জুন ২৯, ২০১৬, ১১:৫৯ এএম
‘প্রথম জীবনে পুরুষসঙ্গ ভয় পেতাম’

ক্যারিয়ারের প্রথম জীবনে পুরুষসঙ্গ ভয় পেতেন বলে জানিয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী কনিনীকা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি মুক্তি পওয়া 'ষড়রিপু' সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। সে প্রসঙ্গে আনন্দবাজার পত্রিকার সঙ্গে এক সাক্ষাৎকারে নানা বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।

কনিনীকা বলেন, আমি তখন পুরুষসঙ্গ ভয় পেতাম। সিগারেট-মদ খাওয়াকে খারাপ ভাবতাম। লাজুক ছিলাম। এভাবে কি ইন্ডাস্ট্রিতে টিকে থাকা যায় নাকি? ‘তিন এক্কে তিন’ ছবিতে আমার একটা ডায়লগ ছিল —‘ট্যালেন্ট মারিয়ে কিছু হয় না।’ আজ জানি এটা কতটা খাঁটি।

ক্যারিয়ারে প্রথম দিকের কথা উল্লেখ করে তিনি বলেন, আমি বুঝেছিলাম চাকার উল্টো দিকে ঘুরছি। সাপলুডো খেলতে গিয়েছিলাম নিয়ম না জেনে। দোষটা আমারই। তাই বারবার সাপের মুখে পড়েছি। লোকে চিট করেছে।

কনীনিকা মানেই প্রচুর সম্পর্ক ভাঙার গল্প-এ প্রসঙ্গে তিনি বলেন, আমি তো এমন অনেককে জানি যারা প্রতি সপ্তাহে বয়ফ্রেন্ড বদলায়। আমার সম্পর্কগুলো বরং লং-টার্মের। তবে ওই সম্পর্ক ভাঙার ফলে আমি শেষ হয়ে যায়নি। সেখান থেকে শিখেছি। আবার শুরু করেছি।

নতুন সম্পর্ক নিয়ে এই অভিনেত্রী বলেন, ‘ষড়রিপু’র ডাবিংয়ের পর সুরজিৎ-য়ের সঙ্গে বন্ধুত্ব হয় আমার। কয়েক দিন বাদেই  ও সোজা বলেছিল, ‘আমায় বিয়ে করবে?’ সুরজিৎ জীবনে থাকলে এই বছরের শেষে বিয়ের ইচ্ছে আছে বলেও জানান কনিনীকা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!