• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রথম দেখাতেই মেয়েকে কুপ্রস্তাব, অতঃপর গণধোলাই


জাবি প্রতিনিধি এপ্রিল ৫, ২০১৮, ১১:২০ এএম
প্রথম দেখাতেই মেয়েকে কুপ্রস্তাব, অতঃপর গণধোলাই

ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৭তম আবর্তনের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের এক ছাত্রকে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার রাত দেড়টার সময় অভিযুক্ত ছাত্রকে পুলিশের হাতে তুলে দেন প্রক্টর সিকদার মো. জুলকারনাইন। অভিযুক্ত সাহেদ ইসলাম ওরফে আল আমিন বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪২তম আবর্তনের শিক্ষার্থী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র। শাহেদ বর্তমানের ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৩তম আবর্তনের শিক্ষার্থীদের সঙ্গে তার শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

জিজ্ঞাসাবাদে আল আমিন লিখিত বক্তব্যে জানান, শ্লীলতাহানির অভিযোগকারী ছাত্রীর সঙ্গে ফেসবুকে তার পরিচয় হয়। পরিচয়ের তৃতীয় দিন, সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেসা হলের সামনের মাঠে তাদের দেখা হয়। এ সময় আল আমিন সেই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাব দেয়ার পরপরই শারীরিক সম্পর্ক করতে চাইলে ছাত্রীটি তাকে বাধা দেয়।

পরদিন মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটি আল আমিনকে ফোন করে পুনরায় তার সঙ্গে দেখা করতে চয়। রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলায় দেখা করতে এলে সেই ছাত্রীর সঙ্গে থাকা বিভাগের সহপাঠী এবং সিনিয়র শিক্ষার্থীরা তাকে মারধর করে।

প্রক্টর সিকদার মো. জুলকারনাইন বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শৃঙ্খলা বিধি ভঙ্গের কারণে প্রক্টরিয়াল টিম তাকে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় সে যাতে সর্বোচ্চ সাজা পায় সেজন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করব। 

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!