• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রথম হারের স্বাদ পেলো গার্দিওয়ালার ম্যানসিটি


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৩, ২০১৬, ১১:৫২ এএম
প্রথম হারের স্বাদ পেলো গার্দিওয়ালার ম্যানসিটি

প্রিমিয়ার লিগ শুরুর টানা ছয় ম্যাচ জয়ের পর হারের স্বাদ পেলো গার্দিওয়ালার ম্যানসিটি। রোববার টটেনহ্যাম হটস্পার্সের কাছে ২-০ গোলে হেরে গেছে ম্যানসিটি। আর এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে টটেনহ্যাম। প্রিমিয়ার লিগে কোচ হিসেবে যাত্রার শুরুর পর টানা সপ্তম ম্যাচ জয়ের রেকর্ড গড়ার হাতছানি নিয়ে টটেনহ্যাম হটস্পার্সের বিপক্ষে মাঠে নামে গার্দিওয়ালার শিষ্যরা। 

তবে নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকে সিটির ওপর চড়াও হয় টটেনহ্যাম। ম্যাচের ৯ মিনিটে কোলারভের আত্মঘাতী গোলে এগিয়ে যায় স্বাগিতকরা। বাঁ দিক থেকে ড্যানি রোজের ক্রসে বিপদমুক্ত করতে গিয়ে উল্টো নিজেদের জালেই জড়িয়ে দেন এই ডিফেন্ডার।   

ম্যাচের ৩৭ মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ডেলে আলি। সন হিউং মিনের রক্ষণচেরা পাসে আলির জোরালো শট ঝাঁপিয়ে পড়েও আটকাতে পারেননি ক্লাওদিও ব্রাভো। ফলে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা। 

বিরতি থেকে ফিরেও ছন্দ খুঁজে পায়নি সিটি, উল্টো স্বাগতিক টটেনহ্যাম প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রাখে। ম্যাচের ৬৪তম মিনিটে পেনাল্টিও পায় স্বাগতিকরা। তবে এরিক লামেলার দুর্বল শট বাঁ দিকে ঝাঁপিয়ে পড়ে রুখে দেন বার্সেলোনার সাবেক গোলরক্ষক ব্রাভো। 

ম্যাচের শেষ দিকে গার্দিওয়ালার শিষ্যরা কয়েকটা আক্রমণ করলেও গোলের ঠিকানা খুঁজে পায়নি। ফলে মৌসুমে প্রথম হারের স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয় আগুয়েরো-স্টারলিংদের। দিনের অপর ম্যাচে শিরোপাধারী লেস্টার সিটি গোলশূন্য ড্র করেছে সাউথহ্যাম্পটনের সঙ্গে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!