• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রথমবার একসঙ্গে ক্যামেরার সামনে আমির-শাহরুখ


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১২, ২০১৭, ১১:১৭ এএম
প্রথমবার একসঙ্গে ক্যামেরার সামনে আমির-শাহরুখ

ঢাকা: গত কয়েক দশক ধরেই বলিউড শাসন করছেন খানত্রয়। মানে আমির খান, সালমান খান ও শাহরুখ খান। তাদের হাতেই বলিউডের সাফল্য এবং ব্যর্থতা! অথচ এই তিন খানকে এক করা রীতিমত দুঃসাধ্য একটা কাজ। প্রত্যেকে আলাদা আলাদা ইন্ডাস্ট্রি যেনো! 

কিন্তু ইদানিং ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বিতা ভুলে একস হতে দেখা যাচ্ছে তিন খানকে। বিশেষ করে সালমান খান ও শাহরুখের মেলামেশাটা একটু বেশীই চোখে পড়ছে। এমনকি সালমানের সঙ্গে আমির খানের মধু সম্পর্কটাও প্রায়শই চোখে পড়ে। কিন্তু আমির খান ও শাহরুখ খানের মধ্যে যেনো একটা অঘোষিত দ্বন্দ্ব চলেই আসছিল। 

আমির-শাহরুখের মধ্যে কোনো অযাচিত খবরের কথা না শোনা গেলেও বা বিবাদে জড়িয়ে পরার খবর না জানা গেলেও তারেদকে একসঙ্গে চলতে খুব একটা দেখা যায় না। পরস্পর পরস্পরকে এড়িয়ে চলতেই দেখা যায়। তবে এবার একসঙ্গে দেখা গেল বলিউডের দুই প্রধান শাসক আমির ও শাহরুখকে!

১১ ফেব্রুয়ারি বলিউড বাদশা শাহরুখ খান তার সোশাল সাইটে আমির খানের সঙ্গে একটি ছবি পোস্ট করে। যে ছবিটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল। গতকাল পোস্ট করা আমিরের সঙ্গের সেই ছবিটি এখন পর্যন্ত পছন্দ করেছেন ৬লাখ মানুষ!

আমিরের সঙ্গে ছবি পোস্ট করে শাহরুখ ক্যাপশনে লিখেন, গত ২৫ বছর যাবৎ আমরা একে অপরকে চিনি; কিন্তু এটাই প্রথম ছবি যা আমরা একসঙ্গে তুলেছি।

সত্যিইতো। এটাই একমাত্র ছবি, যাতে ক্যামেরার সামনে প্রথমবার আমির খান ও শাহরুখকে আনন্দ নিয়ে দাঁড়াতে দেখা গেছে। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!