• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রথমবার জাতীয় দলে খেলেই সেরা উদীয়মান আরশাদ


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১২, ২০১৭, ০৯:৩১ পিএম
প্রথমবার জাতীয় দলে খেলেই সেরা উদীয়মান আরশাদ

ঢাকা: প্রিমিয়ার ডিভিশনের গত মৌসুমে নিজেকে আলাদাভাবে চিনিয়েছেন মেরিনার্সের হয়ে খেলা বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ছাত্র আরশাদ হোসেন। পাকিস্তানি নামিদামি তারকা ও দেশের শীর্ষ খেলোয়াড়দের ভিড়েও ১৮ গোল করেছিলেন পুরান ঢাকার এই তরুণ। তারই পুরষ্কার স্বরুপ ‘হকি ওয়ার্ল্ড লিগ রাউন্ড-২’তে বাংলাদেশ জাতীয় দলের জার্সি গায়ে জড়ানোর সুযোগ পেয়েছিলেন।

ঘরের মাঠে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে রোববার (১২ মার্চ) ঘানাকে হারিয়ে পঞ্চম স্থান অর্জন করেছে বাংলাদেশ। তবে ব্যাক্তিগত অর্জনে সেরা উদীয়মান খেলোয়াড় হয়েছে বাংলাদেশের আরশাদ হোসেন। ১৭ বছর বয়সী এই ফরোয়ার্ড দুই দুটি গোল করেছেন টুর্নামেন্টে।

আরশাদ সেরা উদীয়মান নির্বাচিত হওয়ার পর বাংলাদেশ দলের সহকারী কোচ মাহবুব হারুন তার উচ্ছ্বাসিত প্রশংসা করেন। তিনি বলেন, ‘এই টুর্নামেন্টে আরশাদ খু্বই ভাল খেলেছে। তাকে দিয়ে আমরা পেনাল্টি কর্নারেও কাজে লাগানোর চেষ্টা করেছি।’

 ‘হকি ওয়ার্ল্ড লিগ রাউন্ড-২’ ঢাকা পর্বে সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার জিতেছেন হ্যাটট্রিকসহ ১৩ গোল করা ঘানার বতসিও জনি। ম্যান অব দ্য টুর্নামেন্টের পুরষ্কার জিতেছেন চীনের দু তালাকে। সেরা গোলরক্ষক হয়েছেন মিশরের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!