• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রথমবার বাংলাদেশে জিৎ গাঙ্গুলী


বিনোদন প্রতিবেদক জুলাই ১৫, ২০১৭, ০২:২৯ পিএম
প্রথমবার বাংলাদেশে জিৎ গাঙ্গুলী

ঢাকা: ইদানিং প্রায়শই ভিনদেশি শিল্পীদের দেখা যায় ঢাকার বিশাল কোনো কনসার্টকে কেন্দ্র করে। বিশেষ করে গেল কয়েক বছর ধরে ভারতীয় জনপ্রিয় শিল্পীরা সফলভাবেই বাংলাদেশে গানে গানে মাতিয়ে গেছেন। সেই ধারাবাহিকতায় এবার ঢাকায় এলেন ভারতের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক জিৎ গাঙ্গুলী।

এরআগে ঢাকায় আসেননি জিৎ গাঙ্গুলী। এবারই প্রথম। তাই একটু ধুকপুকানিতো ছিলোই। কিন্তু বাংলাদেশে নামার পর তিনি জানালেন, মোটেও ভিন্ন একটা দেশ তার মনে হচ্ছে না। বরং কলকাতার মতোই একটা আবহে থাকতে পারছেন তিনি। 

শুক্রবার (১৪ জুলাই) গানের দলসহ প্রথমবার ঢাকায় অবতরণ করেছেন জিৎ গাঙ্গুলী। কলকাতার বাংলাতেতো বটেই, বর্তমানে তিনি এখন হিন্দি ভাষার গানেও সমান জনপ্রিয়। বিশেষ করে সংগীত পরিচালনায় হিন্দিভাষি সিনেমায় তিনি এখন তুমুল জনপ্রিয় একটি নাম।

দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার বর্ষপূর্তি আজ ১৫ জুলাই। এদিন চ্যানেলটি পা রাখছে ২১ বছরে, আর সে উপলক্ষ্যেই শনিবার সন্ধ্যা সাতটায় সরাসরি প্রচারিত হবে ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলি-দোয়েল গোস্বামী লাইভ ইন ঢাকা’ শিরোনামের কনসার্ট। মানে শুধু জিৎ গাঙ্গুলী নয়, বরং তার সঙ্গে কনসার্ট মাতাবেন ভারতীয় সিনেমায় অন্যতম প্রভাবশালী অভিনেত্রী শর্মিলা ঠাকুর। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস ও আমব্রিন।

সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!