• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রথমবার মেয়ের ছবি প্রকাশ করলেন শহীদ


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ৮, ২০১৭, ০৪:৩৭ পিএম
প্রথমবার মেয়ের ছবি প্রকাশ করলেন শহীদ

ঢাকা: পৃথিবীতে এখন সেলেব্রেটিদের যুগ চলছে। সামাজিক যোগাযোগের এই যুগে শুধু যে এখন তারকারাই সেলেব্রেটি তা কিন্তু নয়, বরং তাদের ক্ষুধে ছেলে-মেয়েরা আরো বেশী সেলেব মুডে থাকেন। তার প্রমাণ শাহরুখপুত্র আব্রাম! আর এবার ক্ষুদে সেলেব হিসেবে সামাজিক যোগাযোগের মাধ্যমে নাম লেখালেন রোমান্টিক অভিনেতা খ্যাত তারকা শহীদ কাপুরের প্রথম কন্যা সন্তান মিশা!

মায়াকাড়া চোখ আর ফুটফুটে চেহারা শহীদ কাপুরের কন্যা মিশার। তবে এখনই একমাত্র মেয়ের ছবিটি ইনস্টাগ্রাম বা ফেসবুকে দিতে চাননি তিনি। চেয়েছিলেন আসছে ২৫ ফেব্রুয়ারি নিজের জন্মদিন উপলক্ষ্যে সবাইকে দেখাবেন। কিন্তু সে ধৈর্য্য আর কুলালো না। ৮ ফেব্রুয়ারি নিজের ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুকে একমাত্র কন্যা মিশার একটি স্থিরচিত্র প্রকাশ করেন। 

স্থিরচিত্রটিতে শুধু মেয়েকে নয়, বরং স্ত্রী মীরা রাজপুতকেও দেখা গেছে। ছবিটি পোস্ট দিয়ে শহীদ ক্যাপশনে লিখেন, হ্যালো পৃথিবী!

বর্তমানে শহীদ কাপুর ব্যস্ত আছেন বিশাল ভরদ্বাজের মুক্তির প্রতীক্ষায় থাকা সিনেমা ‘রেঙ্গুন’-এর প্রচারণায়। শিগগির মুক্তি পাচ্ছে ছবিটি। এরইমধ্যে ট্রেলার দিয়েই দর্শক মহলে ছবিটি ব্যাপক আগ্রহের সৃষ্টি করেছে। এই ছবিতে শহীদের বিপরীতে আছেন কঙ্গনা রানাউত এবং সাইফ আলি খান।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!