• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রথমবারের মতো জুটি হচ্ছেন মোশাররফ-মাহি


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৯, ২০১৭, ০৪:৩১ পিএম
প্রথমবারের মতো জুটি হচ্ছেন মোশাররফ-মাহি

ঢাকা: প্রথমবারের মতো জুটি বেধে সিনেমায় করতে যাচ্ছেন বড় পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি এবং ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম! প্রখ্যাত নির্মাতা ওয়াজেদ আলী সুমনের নতুন সিনেমায় অভিনয় করার কথা তাদের।

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। গেল বছরে হঠাৎ করে বিয়ে করে সিনেমা থেকে অল্প সময়ের জন্য বিরতি নিয়েছিলেন তিনি। তবে নতুন বছরে অভিনয়ে পুরোপুরি মনযোগি তিনি। এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছেন মাহি। এরমধ্যে ছোট পর্দার তারকা অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে ‘ফালতু’ নামের ছবিতেও দেখা যাবে তাকে!

কমেডি ধারার সিনেমা ‘ফালতু’। যেখানে মোশাররফ করিমের বিপরীতে প্রথমবার দেখা যাবে চিত্রনায়িকা মাহিকে। নির্মাতাসূত্রের খবর, গেল বছরেই নির্মাতা সুমনের সঙ্গে নতুন একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন মাহি। আর সদ্য মাহির বিপরীতে মোশাররফ করিমও চুক্তিবদ্ধ হন।

সব ঠিক থাকলে আব্দুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে আসছে ফেব্রুয়ারিতেই শ্যুটিং শুরু হওয়ার কথা ‘ফালতু’ সিনেমার। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন মোশাররফ করিম। অন্যদিকে মাহিকে দেখা যাবে একজন কলেজ পড়ুয়া তরুণীর চরিত্রে!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!