• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘প্রধান বিচারপতি পাগল ও মানসিক ভারসাম্যহীন’


আলমগীর হোসেন, গাজীপুর প্রতিনিধি আগস্ট ২২, ২০১৭, ০১:০৫ পিএম
‘প্রধান বিচারপতি পাগল ও মানসিক ভারসাম্যহীন’

গাজীপুর: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাড. আ. ক. ম মোজাম্মেল হক এমপি বলেছেন, প্রধান বিচারপতি পাগল ও মানসিক ভারসাম্যহীন। আমরা রাষ্ট্রপতির কাছে আবেদন করবো যাতে তার ডাক্তারি পরীক্ষা করা হয়। তিনি যেসব কথাবার্তা বলে যাচ্ছেন তাতে পাগল ছাড়া সুস্থ মানুষ এসব কথা বলতে পারে না।

মন্ত্রী সোমবার (২১ আগস্ট) সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাস টার্মিনালে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৭ পালন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের ও কালিয়াকৈর উপজেলা যুবলীগের সভাপতি মরহুম রফিকুল ইসলামের স্মরণে আয়োজিত এক আলোচনা ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী এ সময় আরো বলেন, বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন। তিনি প্রধান বিচারপতিকে সতর্ক করে বলেন, তুমি পাকিস্তানিদের হয়ে হুমকি দেখাও কত বড় দুঃসাহস তোমার? কত বড় ধৃষ্টতা। মন্ত্রী আরো বলেন, প্রধান বিচারপতি পাগল সে তার মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন। আমরা রাষ্ট্রপতির কাছে আবেদন করবো যাতে তার ডাক্তারি পরীক্ষা করানো হয়।

কালিয়াকৈর পৌর কৃষক লীগের সভাপতি নুরুল ইসলাম সরদারের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সিকদার, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, সেলিম আজাদ, সিকদার জহিরুল ইসলাম জয়, সিকদার মোশারফ হোসেন, তোফাজ্জল হোসেন, সরকার মোশারফ হোসেন জয়, উপজেলা যুবলীগের সভাপতি হিরু মিয়া, পৌর যুবলীগের সভাপতি আতাউর রহমান জয়, সাধারণ সম্পাদক সুমন রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ, সাধারন সম্পাদক মাসুদ পারভেজ, পৌর ছাত্রলীগের সভাপতি শেখ রিয়াদ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!