• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রধান শিক্ষকের পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ


শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি অক্টোবর ১০, ২০১৮, ১০:৪৯ পিএম
প্রধান শিক্ষকের পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক

বাগেরহাট: জেলার শরণখোলায় পূর্ব শত্রুতার জের ধরে এক প্রধান শিক্ষকে বেধাড়ক পিটিয়ে পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। ঘটনার পর স্থানীয়দের সহায়তায় তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার বাধাল গ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও বিদ্যালয় সূত্র জানায়, মোড়েলগঞ্জ উপজেলার উত্তর সুতালড়ি গ্রামের নুর মোহাম্মদ খানের ছেলে ও শরণখোলা উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন খান (৫৫) প্রতিদিনের ন্যায় স্কুল ছুটি শেষে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। এসময় নলবুনিয়া গ্রামের বাসিন্দা মৃত শাহবুদ্দিন আকনের পুত্র ও ইউপি সদস্য জোসেফ আকন (৩৫) বাড়ি যাওয়ার উদ্দেশ্যে প্রধান শিক্ষকের মোটরসাইকেলে ওঠেন।

পথিমধ্যে বাধাল এলাকায় পৌছালে মোটরসাইকেলটি থামাতে বলেন। পরে কথা আছে বলে পার্শবর্তী একটি পরিত্যক্ত বিদ্যালয়ের কক্ষে নিয়ে যায়। সেখানে পূর্ব থেকে অবস্থানরত নলবুনিয়া গ্রামের বাসিন্দা সফেজ উদ্দিন মাতুব্বরের পুত্র শাহ আলম মাতুব্বর (৫৫) ও রফিজ উদ্দিন তালুকদারের জামাত শহিদুল ইসলাম (৪৩) ওই প্রধান শিক্ষকের হাত-পা ও মুখ বেঁধে ফেলে। পরে তাকে বেধাড়ক পিটিয়ে ডান পা ভেঙে দেয়।

পরে তার ব্যবহৃত বাগেরহাট-হ-১১৫২৩৬ নম্বরের মোটরসাইকেল, নগদ ৫০ হাজার টাকা, বিদ্যালয়ের চাবি, মোবাইল ফোন ও হাত ব্যাগে থাকা গুরুত্ব পূর্ণ কাগজপত্র নিয়ে পালিয়ে যায়। তার ডাক চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে ইউপি সদস্য জোসেফ আকনের সঙ্গে তার মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোনটি রিসিফ করেননি।

আমড়াগাছিয়া বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্জ শহিদ হোসেন বাবুল বলেন, নিয়োগ সংক্রান্ত বিষয়ের জের ধরে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটাতে পারে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!