• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রী চাইলে অন্তর্বর্তী সরকার : নাসিম


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৭, ২০১৭, ০৫:৫১ পিএম
প্রধানমন্ত্রী চাইলে অন্তর্বর্তী সরকার : নাসিম

ঢাকা: স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, যিনি সরকারের প্রধানমন্ত্রী আছেন, তার অধীনেই নির্বাচন হবে। তিনি যদি ইচ্ছা করেন, মনে করেন, তাহলে অন্তর্বর্তী সরকার গঠন করবেন। যেটা সংবিধানে আছে। যাদের নিয়ে করার ইচ্ছা, তিনি তাই করবেন।

স্থাস্থ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। এটা সংবিধানে আছে এবং পৃথিবীর বিভিন্ন দেশে এর প্রচলনও আছে। বিএনপিসহ সব রাজনৈতিক দলকে বলব, আপনারা দয়া করে নির্বাচনে আসুন। জনগণের রায় নিন। জনগণ যে রায় দেয়, তা মেনে নিন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি)সকালে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছা রক্তদান কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতি সম্পর্কে নাসিম বলেন, এটা একটা স্বচ্ছ প্রক্রিয়া। পৃথিবীর বিভিন্ন দেশে আছে। তা ছাড়া জনগণ এখন সচেতন। তাদের ফাঁকি দেওয়া যাবে না। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছা রক্তদান কার্যক্রমের প্রধান সমন্বয়ক নাহার আল বোখারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের সভাপতি অধ্যাপক মোহাম্মদ সহিদুল্লা প্রমুখ।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!