• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর দেয়া সেই ৩ কাঠা জমি পাচ্ছেন মিরাজ


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৬, ২০১৭, ০৯:৩১ পিএম
প্রধানমন্ত্রীর দেয়া সেই ৩ কাঠা জমি পাচ্ছেন মিরাজ

ফাইল ফটো

ঢাকা: গত বছর ইংল্যান্ডকে মিরপুর টেস্টে হারানোর মূল নায়ক ছিলেন তিনি। বছর উনিশের তরুণ মেহেদি হাসান মিরাজ একাই ধসিয়ে দিয়েছিলেন শক্তিশালী ইংল্যান্ডকে। মাঠের নায়কের আবাস ছিল খুলনার খালিশপুরের একটি ভাড়া বাড়িতে।

সংবাদমাধ্যমে এ খবর প্রকাশের পর প্রধানমন্ত্রী নিজে উদ্যোগী হয়ে মিরাজের পরিবারের জন্য বাড়ি নির্মাণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন। সেই নির্দেশনা মেনেই খালিশপুরে মিরাজকে তিন কাঠা জমি দিচ্ছে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ)।

মঙ্গলবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৭টায় স্বাগতিক সিলেট সিক্সার্সের মুখোমুখি হওয়ার আগে সোমবার অনুশীলন করেছে রাজশাহী কিংস। অনুশীলনের এক ফাঁকে সাংবাদিকদের জমি পাওয়ার সুখবরটি দেন মিরাজ, ‘গত বিপিএলের শুরুতে আমাকে জানানো হয়েছিল জমি দেয়া হবে। সেই প্রতিশ্রুতি তারা রেখেছে। আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে এটির আনুষ্ঠানিকতা শেষ হবে। আরো আগেই হয়ে যেত, আমি ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় সময় বের করতে পারিনি।’

জমি পেয়ে দারুন খুশি মিরাজ। কিন্তু তাঁর দল রাজশাহী প্রথম ম্যাচেই ৬ উইকেটে হেরেছে রংপুর রাইডার্সের কাছে। তাই সিলেটের বিপক্ষে নামার আগে পিছিয়ে রয়েছে পদ্মাপাড়ের দলটি। আর দুই ম্যাচের দুটিতে জিতে ঘরের মাঠে উড়ছে স্বাগতিকরা।

সবে শুরু বিপিএল। তাই খুব বেশি উদ্বিগ্ন দেখাল না মিরাজকে, ‘শুরুটা ভালো হয়নি, খারাপও হয়নি। গত বিপিএলেও শুরুটা ভালো হয়নি আমাদের। শেষ পর্যন্ত আমরা কিন্তু ফাইনালে উঠেছিলাম। এ বছর দলটি ভালো হয়েছে। একটি ম্যাচ হারতেই পারি। এখনো ১১টা ম্যাচ আছে। ম্যাচ ধরে ধরে এগোতে চাই আমরা।’

সোনালীনিউজ/আরআইবি/এমএইচএম

Wordbridge School
Link copied!