• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে জঙ্গিবাদ দমন করতে পেরেছি’


মুন্সীগঞ্জ প্রতিনিধি নভেম্বর ২, ২০১৬, ০৮:৫০ পিএম
‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে জঙ্গিবাদ দমন করতে পেরেছি’

মুন্সীগঞ্জ : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমরা জনগণকে সাথে নিয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন করেছি। কোন সন্ত্রাসী ও জঙ্গিবাদকে প্রশ্রয় দেইনি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা এ জঙ্গিবাদ দমন করতে পেরেছি।

বুধবার (২ নভেম্বর) মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদিনী মন্ডল ইউনিয়নের যসলদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে একটি অস্থায়ী ভবন উদ্বোধনকালে প্রধান অতিধির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিশ্বে আজ যে ১৩ জন নেতা রয়েছেন, তাদের মধ্যে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বিশ্ব নেতা। তাঁর নের্তৃত্বে ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা হবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাকে যদি কেউ জিজ্ঞেস করে, তোমার ভাল সময় কোনটি ছিল, তবে আমি বলবো ওই ৯ মাস, যখন আমি বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধ করেছি। আজ যখন দেখি অন্য চিন্তা ধারার মানুষরা দেশকে ক্ষতি করতে চায় তখন ব্যথিত হই। বহু বছর আগের বাংলাদেশ আর এখনকার বাংলাদের মধ্যে বহু পার্থক্য রয়েছে।

যসলদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গাজী আবু সাঈদ ও লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল রশিদ সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এমপি, পুলিশ সুপার জায়েদুল আলম, লৌহজং উপজেলা চেয়ারম্যান মো. ওসমান গণি তালুকদার, মেদিনী মন্ডল ইউপি চেয়ারম্যান আশরাফ হোসেন খান, বিক্রমপুর ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা শহিদুল ইসলাম লাল।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!