• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর বিমানে ত্রুটি ২০তম চক্রান্ত: কাদের


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৮, ২০১৬, ১০:২৩ পিএম
প্রধানমন্ত্রীর বিমানে ত্রুটি ২০তম চক্রান্ত: কাদের

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বিমানে যে যান্ত্রিক ত্রুটি সেটি ২০তম চক্রান্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বিমানে যে যান্ত্রিক ত্রুটির ঘটনা ঘটেছে সেটিকে বিচ্ছিন্ন করে দেখার কিছু নেই। এটা ২০তম চক্রান্ত। অতীতে বঙ্গবন্ধুর পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে। সেই ষড়যন্ত্র এখনও চলমান। বিমানের যান্ত্রিক ত্রুটি এরই অংশ।

বুধবার (২৮ ডিসেম্বর) রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে বঙ্গবন্ধু পরিষদের বিজয় দিবসের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, আশকোনায় জঙ্গি বিরোধী অভিযানে দেখা গেছে পরিবার ভিত্তিক জঙ্গিবাদ। এটা প্রমাণ করে তলে তলে আরো ষড়যন্ত্র হচ্ছে।

নারয়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে খালেদা জিয়া বক্তব্যে সেতুমন্ত্রী আরো বলেন, কিছু না পেয়ে বিএনপি নেত্রী অন্ধকারে ঢিল ছুড়ছেন।

বঙ্গবন্ধু পরিষদের এ আলোচনা সভায় সংগঠনটির জেলা ও উপজেলা কমিটির সদস্যরা অংশ নেন। আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ড. এসএম মালেক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রশিদ আসকারী  ও বাংলা একাডেমির পরিচালক শামসুজ্জামান খান।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!