• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর সঙ্গে ইফতার শেষে কলকাতায় যাবেন শাকিব


বিনোদন প্রতিবেদক জুন ৪, ২০১৭, ০৪:১১ পিএম
প্রধানমন্ত্রীর সঙ্গে ইফতার শেষে কলকাতায় যাবেন শাকিব

ঢাকা: সাংবাদিকদের সংগঠন ‘ঢাকা সাংবাদিক ইউনিয়ন’  তাদের ইফতার মাহফিলের আয়োজন করেছে ৪ জুন রোববার। এই ইফতার মাহফিলে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই ইফতার মাহফিলে উপস্থিত থাকবেন দেশের তারকা অভিনেতা শাকিব খানও! আর এই ইফতার অনুষ্ঠানে যোগ দিয়েই রাতে কলকাতার উদ্দেশ্যে পাড়ি দিবেন সুপারস্টার শাকিব খান! 

শ্যুটিংয়ে তুমুল ব্যস্ত আছেন দেশের সুপারস্টার শাকিব খান। আসন্ন ঈদে মুক্তি উপলক্ষ্যে আলোচিত ‘রংবাজ’ সিনেমার কাজ নিয়ে এখনকার ব্যস্ততা। তার বিপরীতে এই ছবিতে দেখা যাবে চিত্রনায়িকা বুবলীকে। বর্তমানে ছবিটির শ্যুটিংয়ে শাকিব আছেন পাবনায়, সেখান থেকেই রোববার জাতীয় প্রেসক্লাবে ইফতারের আয়োজন করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন। আর এখানে যোগ দিতেই পাবনা থেকে শ্যুটিং রেখে ঢাকায় আসছেন শাকিব। 

জানা গেছে, সাংবাদিকদের আয়োজনে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে এই ইফতার মাহফিলে যোগ দিবেন শাকিব খান। আর ইফতার করেই রাতেই কলকাতার উদ্দেশ্যে যাত্র করবেন তিনি। কারণ, সোমবার কলকাতায় অনুষ্ঠিত হবে ১৬তম টেলিসিনে অ্যাওয়ার্ড। আর এই অনুষ্ঠানেই বর্ষসেরা নায়কের পুরস্কার গ্রহণ করবেন শাকিব খান।

সোমবার কলকাতায় দেয়া হবে ১৬তম টেলিসিনে অ্যাওয়ার্ড-২০১৭। যেখানে ‘শিকারি’ ছবির জন্য বর্ষ সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন শাকিব। এছাড়া এই টেলিসিনে অনুষ্ঠানে আজীবন সম্মাননা দেয়া হবে বাংলাদেশের নায়করাজ রাজ্জাককে। এছাড়াও সঙ্গীতে বাংলাদেশ থেকে আইয়ুব বাচ্চু, হাবিব ওয়াহিদ ও কণা এবং চলচ্চিত্রে নুসরাত ফারিয়াকেও সম্মানিত করা হচ্ছে বলে জানা গেছে।   

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!