• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর সঙ্গে একই ইফতার অনুষ্ঠানে শাকিব


বিনোদন প্রতিবেদক জুন ৩, ২০১৭, ০৮:১৯ পিএম
প্রধানমন্ত্রীর সঙ্গে একই ইফতার অনুষ্ঠানে শাকিব

ঢাকা: চলছে রমজান মাস। আর এই মাসের প্রতিদিনই আছে কোনো না কোনো সংগঠনের ইফতার মাহফিল। তেমনি সাংবাদিকদের সংগঠন ‘ঢাকা সাংবাদিক ইউনিয়ন’ এবারে তাদের ইফতার মাহফিলের আয়োজন করেছে ৪ জুন রোববার। আর এই ইফতার মাহফিলে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর একই ইফতার মাহফিলে উপস্থিত থাকবেন দেশের তারকা অভিনেতা শাকিব খানও!

বর্তমানে শ্যুটিংয়ে তুমুল ব্যস্ত আছেন দেশের সুপারস্টার শাকিব খান। আসন্ন ঈদে মুক্তি উপলক্ষ্যে আলোচিত ‘রংবাজ’ সিনেমার কাজ নিয়ে এখনকার ব্যস্ততা। তার বিপরীতে এই ছবিতে দেখা যাবে চিত্রনায়িকা বুবলীকে। বর্তমানে ছবিটির শ্যুটিংয়ে শাকিব আছেন পাবনায়। কিন্তু রোববার জাতীয় প্রেসক্লাবে ইফতারের আয়োজন করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন। আর এখানে যোগ দিতেই পাবনা থেকে শ্যুটিং রেখে আছেন শাকিব।  

সাংবাদিকদের সংগঠন ‘ঢাকা সাংবাদিক ইউনিয়ন’ আয়োজনে এই ইফতার মাহফিলে সাংবাদিকসহ দেশের রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা ও দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে জানা যায়।

ইফতার মাহফিল নিয়ে গণমাধ্যমে শাকিব খান বলেন, প্রেসক্লাবে ইফতার পার্টির আয়োজন করা হয়েছে। আমাকে আমন্ত্রণ জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন থেকে। এই পার্টিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উপস্থিত থাকবেন। আমিও সেখানে উপস্থিত থাকব।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!