• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা অপুর


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৬, ২০১৭, ০৪:১৯ পিএম
প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা অপুর

অপু বিশ্বাস ও আব্রাম খান জয়

ঢাকা: প্রেম, গোপন বিয়ে, অবশেষে সন্তানসহ মহা বিপাকে রয়েছেন আলোচিত নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ নয় বছরের সংসারে ভাঙন  দেখা দিয়েছে স্বামী সুপারস্টার শাকিব খানের একরোখা সিদ্ধান্তেই। এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন অপু বিশ্বাস।

অপু বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা চাইছি। কারণ ধর্মান্তরিত করে বিয়ে করার পর আজ আমাকে শাকিব খান তালাক দিতে চাইছে। আমি এখন কোথায় গিয়ে দাঁড়াব। আমার সম্প্রদায় তো এখন আমাকে আর স্বাভাবিকভাবে মেনে নেবে না।

অপু বলেন, আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত সহনশীল ও সুবিবেচনাপ্রসূত মনের মানুষ। তার সহমর্মিতা অতুলনীয়। আমি দেশের একজন প্রথম শ্রেণির নাগরিক। শাকিবের একরোখা সিদ্ধান্তে আমার জীবন আজ বিপন্ন হতে চলেছে। প্রধানমন্ত্রীর সদয় হস্তক্ষেপই এই দুর্বিষহ অবস্থা থেকে আমাকে মুক্ত করতে পারে।

এ ছাড়া মানবাধিকার ও নারী সংগঠনগুলোকেও পাশে চান জনপ্রিয় এই নায়িকা। অপু বলেন, সেলিব্রেটি হলেও আমার সামাজিক মর্যাদা রয়েছে। ডিভোর্সের মতো একটি ন্যক্কারজনক সিদ্ধান্ত কখনো মেনে নেওয়া যায় না। অপুর কথায়, সংসারে ঝগড়া, ঝামেলা থাকা অস্বাভাবিক কিছু নয়।

শাকিবের সিদ্ধান্ত মেনে নিতাম যদি একই ধর্মের হতাম। আমাকে ও জোর করে ধর্মান্তরিত করেছে, বিয়ে করেছে। তাই তার এই অমানবিক সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নেব না। সাংবাদিকসহ সকলের কাছে আমি সহযোগীতা চাই।

সোনালীনিউজ/ঢাকা/বিএইচ
 

Wordbridge School
Link copied!