• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রবাসীপুত্র কোরবানির টাকা না দেয়ায় বাবার আত্মহত্যা!


বরিশাল প্রতিনিধি আগস্ট ১৯, ২০১৮, ০৮:২২ পিএম
প্রবাসীপুত্র কোরবানির টাকা না দেয়ায় বাবার আত্মহত্যা!

প্রতীকী ছবি

বরিশাল: প্রবাসীপুত্রের কাছে কোরবানি দিতে টাকা চেয়েছিলেন বাবা। কিন্তু মায়ের কথা মতো বাবাকে টাকা দেয়নি ছেলে। আর এ কারণেই ছেলের ওপর অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন বাবা হান্নান ফকির (৫৫)।

শনিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব ডুমুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত মফেজ ফকিরের ছেলে।

এ ব্যাপারে নিহতের ভাই হামজালাল ফকির বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী থানার এসআই মো. ইকবাল কবির জানান, ওই গ্রামের জেলে হান্নান ফকির তার কুয়েতপ্রবাসী ছেলে আলী ফকিরের কাছে কোরবানির পশু কেনার জন্য টাকা চান। হান্নানের স্ত্রী শেফালী বেগম তার প্রবাসীপুত্রকে কোরবানির টাকা দিতে নিষেধ করেন।

এ নিয়ে বৃহস্পতিবার (১৬ আগস্ট) রাতে স্বামী হান্নান ও স্ত্রী শেফালীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে অভিমানে হান্নান ফকির শনিবার (১৮ আগস্ট) দিবাগত রাতে ওই এলাকার বার্থী-সমরসিংহ খালে ভ্যাশাল (বড় জাল) বাইতে গিয়ে কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়েন।

মুমূর্ষু অবস্থায় হান্নান ফকিরকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রাত ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হান্নানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রোববার (১৯ আগস্ট) সকালে বরিশাল মর্গে পাঠান বলে জানান এসআই মো. ইকবাল।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!