• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রশংসায় ভাসছে ইমরান-কৌশানীর ‘ইশ’ (ভিডিও)


বিনোদন প্রতিবেদক জুন ৮, ২০১৮, ০২:১৪ পিএম
প্রশংসায় ভাসছে ইমরান-কৌশানীর ‘ইশ’ (ভিডিও)

ইমরান ও কৌশানী

ঢাকা: প্রশংসায় ভাসছে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও কম্পোজার ইমরানের গাওয়া ‘ইশ’ গানটি। গানের মডেল হয়েছেন ‘পারবোনা আমি ছাড়তে তোকে’ খ্যাত ভারতের পশ্চিমবঙ্গের নায়িকা কৌশানী মুখার্জির। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই।

গতমাসে কলকাতার বিভিন্ন লোকেশনে এই গানের মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে প্রোডাকশন হাউজ ‘টিভি ওয়ালা মিডিয়া’। স্যান্ডি’র কোরিওগ্রাফিতে এটি পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা সুশাভান দাস।

ইমরান ও কৌশানী

ঈদের আগে অবমুক্ত হওয়া নতুন এ গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘প্রায় পাঁচমাস আগে থেকে গানটির পরিকল্পনা করেছি। গানটির কথাগুলো দারুণ। অনেক ভালো। কথাগুলোর উপর ভিত্তি করেই সুর এবং সঙ্গীতায়োজন করেছি। ঈদে প্রেমের চিরচেনা কিন্তু সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা এবং দর্শক, এ বিশ্বাস আছে।

ইমরান আরো বলেন, ‘প্রথমবারের মত বাংলাদেশের কোন গানে ভারতের কৌশানী মডেল হল। সে আমার পছন্দের একজন অভিনেত্রী। কাজ করবার ইচ্ছা ছিল তাকে নিয়ে। আমাদের রসায়ন খারাপ লাগবেনা আশা করি।
এরইমধ্যে ধ্রুব মিউকিজ স্টেশন থেকে গানটি ইউটিউবে অবমুক্ত হওয়ার পর সাড়া পড়ছে বেশ। কয়েক ঘন্টায় দর্শক গানটি দেখেছেন প্রায় সাড়ে ছয় লাখ।

গানটির মিউজিক ভিডিও:

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!