• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রস্তুতি ম্যাচেই ইমরুলদের ফেরার সুযোগ!


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২২, ২০১৬, ১২:৩৪ পিএম
প্রস্তুতি ম্যাচেই ইমরুলদের ফেরার সুযোগ!

যে কোন সফরের আগেই একটি প্রস্তুতি মূলক ম্যাচ আয়োজন করাটাই রেওয়াজে পরিনত হয়ে আছে। তাই আফগানিস্তানের বিপক্ষেও বাদ থাকেনি। মূল লড়াইয়ের দুদিন আগেই অর্থাৎ ২৩ সেপ্টেম্বর ফতুল্লা স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ হচ্ছে। তাতে অংশ নিবে বিসিবি একাদশ। ইতিমধ্যে কারা খেলবেন বিসিবি একাদশে সেটা প্রকাশও করা হয়েছে। যারা রয়েছেন তাদের মধ্যে অন্যতম ইমরুল কায়েস। পুলের ২০ খেলোয়াড়ের মধ্যে আরও আছেন এনামুল হক, শুভাশীষ রায়, আলাউদ্দিন বাবু, মোসাদ্দেক সৈকত, মেহেদী মিরাজ ও সাব্বির রহমান। এছাড়া কামরুল ইসলাম রাব্বি, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী ও আবু হায়দার রনি ৩০ জনের প্রাথমিক ক্যাম্পে ছিলেন। 

মঙ্গলবার রাব্বি ও রনি দুইজনই জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন। বিসিবি একাদশের হয়ে খেলার সুযোগ পেয়েছেন এইচপি ক্যাম্পে থাকা আল আমিন হোসেন জুনিয়র। সুযোগ পাওয়া সবাই আজ বৃহস্পতিবার তিনটায় ক্রিকেট পরিচালনা বিভাগের ডেপুটি ম্যানেজার শরিফুল ইসলাম সেলিমের কাছে রিপোর্ট করার কথা। 

তবে প্রস্তুতি ম্যাচ হলেও নির্বাচকরা এই ম্যাচের মধ্য দিয়ে যে খোঁজছে কাউকে তা পরিস্কার। তারা তাকিয়ে আছেন ইমরুল,এনামুল হক বিজয়, সাব্বির রহমানদের পারফরম্যান্সের দিকে। এই ম্যাচটাই যে তাদের জাতীয় দলে ফেরার ভাগ্য বদলে দিতে পারে তা বলার অপেক্ষা রাখে না। ওপেনার হিসেবে যদি ইমরুল চমক দেখাতে পারেন তাহলে তামিমের সঙ্গে জাতীয় দলের ওপেনিংয়েও দেখা যেতে পারে তাকে। তবে ভালো খেলার তাড়না যে এনামুলকেও তাড়া করছে সেটিও পরিস্কার। মাঠের লড়াইয়ের আগে তার পূর্বেকার বক্তব্যগুলোতে তেমনি ইঙ্গিত বহন করে। 
প্রস্তুতি ম্যাচের আগামী ২৫, ২৮ সেপ্টেম্বর এবং ১ অক্টোবর তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। তিনটি ম্যাচই দিবারাত্রির, যেগুলো মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। রিজার্ভ-ডে রাখায় ম্যাচের মাঝে দু দিন করে বিরতি থাকছে।

বিসিবি একাদশ : ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, মোহাম্মদ আল আমিন জুনিয়র, শুভাশীষ রায় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ ও আলাউদ্দিন বাবু।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!