• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রাইভেট কারে হামলা, হিজড়াসহ গুলিবিদ্ধ ৩


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৭, ২০১৮, ০৩:১৪ পিএম
প্রাইভেট কারে হামলা, হিজড়াসহ গুলিবিদ্ধ ৩

ঢাকা: রাজধানী ঢাকার উপকণ্ঠ আশুলিয়ায় ফিল্মি কায়দায় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে একটি প্রাইভেট কারে থাকা তৃতীয় লিঙ্গের (হিজড়া সম্প্রদায়) দুই সদস্যসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের তুরাগ এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন তৃতীয় লিঙ্গের শিখা হিজড়া (৩০), বড় মা (সর্দার) রাশিদা হিজড়া (৪০) এবং গাড়িচালক নুরুন্নবী (২৮)। গুরুতর অবস্থায় তাঁদেরকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সময় গাড়িটিতে থাকা প্রত্যক্ষদর্শী আঁখি হিজড়া বলেন, সকালে আশুলিয়ার জামগড়া থেকে তাঁরা চারজন হিজড়া সদস্য একটি প্রাইভেট কার ভাড়া করে টঙ্গীতে একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। তাঁদের বহনকারী প্রাইভেট কারটি বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মরাগাং পার হয়ে তুরাগ এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা অন্য একটি প্রাইভেট কার তাদের গাড়িটির গতিরোধ করে। এ সময় ওই প্রাইভেট কার থেকে কয়েকজন দুর্বৃত্ত বের হয়ে তাদের (আখিঁ) গাড়ির চালক নুরন্নবীকে প্রথমে গুলি করে। পরে দুর্বৃত্তরা গাড়ির পেছনের আসনের দুই জানালার কাচে এলোপাতাড়ি গুলি করে। গুলিতে হিজড়া সদস্য রাশিদা ও শিখা গুলিবিদ্ধ হন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, গুলিবিদ্ধদের উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা তাদেরকে হত্যার উদ্দেশ্যে গুলি করে পালিয়ে যায়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!