• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রাইভেটকার কেড়ে নিল মা-মেয়ের প্রাণ


ফেনী প্রতিনিধি সেপ্টেম্বর ৫, ২০১৮, ১০:১১ পিএম
প্রাইভেটকার কেড়ে নিল মা-মেয়ের প্রাণ

প্রতীকী ছবি

ফেনী: ফেনীতে প্রাইভেটকার চাপায় মা ও মেয়ে নিহত হয়েছে। বুধবার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের ফাজিলপুর আলীনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- রাহেলা বেগম (৫০) নিহত ও তার মেয়ে মমতাজ বেগম (২৫)। রাহেলা বেগম ফাজিলপুর ইউনিয়নের শিবপুর গ্রামের নুর নবীর স্ত্রী ও মমতাজ বেগম তার মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাসড়কের ওই এলাকায় রাস্তা পারাপারের সময় চট্টগ্রামমুখী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো ঘ-১৫-৬৭৬৬)) দুই নারী পথচারীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে রাহেলা বেগম (৫০) নিহত ও তার মেয়ে মমতাজ বেগম (২৫) গুরুতর আহত হয়।   

স্থানীয়রা আহত মমতাজকে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশনা দেয়। পরে চট্টগ্রাম যাওয়ার পথে তারও মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক প্রাইভেটকারটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে যায়।

মুহুরীগঞ্জ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মাহবুবুল আলম বলেন, প্রাইভেটকার চাপায় প্রথমে রাহেলা বেগম ও পরে হাসপাতালে নেয়ার পথে মমতাজ বেগমের মৃত্যু হয়।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!