• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রাইভেটকার খাদে, কলেজ ছাত্র নিহত


রাজশাহী প্রতিনিধি জানুয়ারি ২২, ২০১৭, ০৬:৩৮ পিএম
প্রাইভেটকার খাদে, কলেজ ছাত্র নিহত

রাজশাহী : রাজশাহীর পুঠিয়ার ঝলমলিয়া এলাকায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে শোভন ইসলাম (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন এবং আহত হয়েছেন তিন জন। রোববার (২২ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

শোভন নগরীর ভদ্রা এলাকার বাসিন্দা ও সাবেক অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলামের ছেলে। শোভন রাজশাহী কলেজের বিবিএ তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

আহতরা হলো- রাশেদুল ইসলাম (২১), ইমরান হোসেন (২২) এবং বেলাল হোসেন (২২)। আহতরা সবাই শোভনের সহপাঠি ছিলেন বলে রাজশাহী মেডিকেল পুলিশ বক্সের সদস্যরা নিশ্চিত করেছে। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোভনসহ তার কয়েকজন বন্ধু মিলে সকালে রাজশাহী থেকে ফরিদপুরে বেড়াতে যাচ্ছিলেন। এসময় পুঠিয়ার ঝলমলিয়ায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গর্তে পড়ে যায়। এতে শোভনসহ চারজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই মারা যান শোভন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গর্তে পড়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। এতে এক যুবক মারা গেছে। আরও কয়েকজন আহত হয়েছে।

এদিকে পুলিশের একাধিক সূত্র নিশ্চিত করেছে, মদ পান করে মাতাল অবস্থায় গাড়ী চালাতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে। পরে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করে তার ভিতর থেকে কয়েক বোতল মদের বোতলও উদ্ধার করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!