• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রাপ্তবয়স্কদের পর...


বিনোদন ডেস্ক জুলাই ২২, ২০১৮, ০১:০৩ পিএম
প্রাপ্তবয়স্কদের পর...

‘বিইং ফারাহ’

ঢাকা: যুক্তরাষ্ট্রের রিয়েলিটি টেলিভিশনে ব্যক্তিত্ব ফারাহ আব্রাহাম বহু প্রাপ্তবয়স্ক ছবিতে অভিনয় করেছেন। তিনি ব্যাপকভাবে দর্শকপ্রিয়তা লাভ করেন ২০০৯ সালের রিয়েলিটি টেলিভিশন সিরিজ ‘১৬ অ্যান্ড প্রেগন্যান্টের’ মাধ্যমে। 

এই অনুষ্ঠানের প্রধান বিষয় ছিল প্রতিটি তরুণী মায়ের গর্ভাবস্থার প্রথম মাসের বাস্তবিক অবস্থা পর্যালোচনা। এর পরের বছর আরও একটি রিয়েলিটি শো ‘টিন মম’ নিয়ে হাজির হন তিনি। সেই তারকা ফারহা আব্রাহামই এবার নামবেন নতুন খেলায়। ডব্লিউডব্লিউই’র (ওয়ার্ল্ড রেসলিং ইন্টারটেইমেন্ট) মঞ্চে নামবেন তিনি।

ডব্লিউডব্লিউইর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন ফারাহ। শিগগিরই নামবেন ডব্লিউডব্লিউইর রিংয়ে। তবে এতে রেসলিং দুনিয়া খুশি নয়। প্রায় ১০ বছর আগে এমটিভির শোয়ে মাত্র ১৬ বছরে অন্তঃসত্ত্বা অবস্থায় হাজির হয়েছিলেন তিনি। তখন থেকেই আলোচনায় ফারাহ।

পরে ‘বিইং ফারাহ’ বেশ জনপ্রিয় হয়। এ ছাড়া বেশ কিছু পর্নো ছবি যেমন ‘ফারাহ সুপারস্টার’, ‘ব্যাকডোর টিন মমের’ মাধ্যমে খ্যাতির শীর্ষে ওঠেন তিনি। পরবর্তীতে ফারাহ আব্রাহাম ওয়ার্ল্ড ক্লাস প্রো রেসলিং লিগে খেলার প্রস্তাব পান। তিনি সেই প্রস্তাব গ্রহণ করেন। 

এ বিষয়ে ওয়ার্ল্ড ক্লাস প্রো রেসলিং লিগের সিইও জেরি বসটিচ সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘আমরা ভীষণ খুশি ফারাহকে আমাদের এই পরিবারে আনতে পেরে। ও এই প্রতিযোগিতায় নতুন আমেজ নিয়ে আসবে।’

সূত্র: দ্য সান, এবেলা

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!