• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রিমিয়ার লিগের সুপার সিক্স পর্ব শুরু ২৪ মার্চ


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২১, ২০১৮, ০৯:১৫ পিএম
প্রিমিয়ার লিগের সুপার সিক্স পর্ব শুরু ২৪ মার্চ

ফাইল ছবি

ঢাকা: লিগ পর্ব শেষ, আগামী ২৪ মার্চ থেকে শুরু হবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার সিক্স পর্ব। সুপার সিক্সের উদ্বোধনী দিনে মোট তিনটি ম্যাচ হবে। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী লিমিটেডের মুখোমুখি হবে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

সাভারের বিকেএসপি’র তিন নম্বর মাঠে লড়বে পয়েন্ট টেবিলের দ্বিতীয় দল লিজেন্ডস অব রূপগঞ্জ ও পঞ্চম দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে একই দিন পয়েন্ট টেবিলের তৃতীয়স্থানে থাকা খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ও চতুর্থস্থানে থাকা প্রাইম দোলেশ্বর স্পোটিং ক্লাব একে অপরের মুখোমুখি হবে।

২৪ মার্চ সুপার সিক্সের প্রথম পর্ব শুরু হবার পর ২৭ মার্চ থেকে শুরু হবে দ্বিতীয় পর্ব। এরপর ৩০ মার্চ থেকে শুরু হবে সুপার সিক্সের তৃতীয় পর্ব।

এর আগে, গত ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছিলো ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের লিগ পর্ব। গতকাল শেষ হয় লিগ পর্বের লড়াই। গেল দেড় মাসে লিগ পর্বে মোট ৬৬ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ১২টি দলই একে অপরের মুখোমুখি হয়ে ১১টি করে ম্যাচে অংশ নেয়।

১২ দলের মধ্যে পয়েন্ট টেবিলের শীর্ষ ছয়টি দল সুপার সিক্স নিশ্চিত করে। এরা হলো আবাহনী লিমিটেড, লিজেন্ডস অব রুপগঞ্জ, খেলাঘর সমাজ কল্যাণ সমিতি, প্রাইম দোলেশ্বর স্পোটিং ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!