• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রিয়াংকা-ঐশ্বর্যর মাঝে দ্বন্দ্বের আভাস


বিনোদন ডেস্ক অক্টোবর ৩, ২০১৬, ০৭:৩৭ পিএম
প্রিয়াংকা-ঐশ্বর্যর মাঝে দ্বন্দ্বের আভাস

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে বলিউড তারকা ঐশ্বর্য রাই বচ্চনের কাজ কমে যাচ্ছে। ভালো কিছু কাজ তার দখলে থাকলেও হাতছাড়া হয়ে যাচ্ছে। আর ঐশ্বর্যর কাজ হারানোর নেপথ্যে তারই সতীর্থ প্রিয়াংকা চোপড়া। যিনি তাবৎ বিশ্বে নিজেকে এরই মধ্যে নিয়ে গেছেন অন্য উচ্চতায়।

শোনা যাচ্ছে, প্রিয়াংকার সুনাম চারদিকে ছড়িয়ে পড়ার কারণেই ঐশ্বর্যর হাতে থাকা কাজগুলো ফসকে যাচ্ছে। আর এর ফলে দুজনের মাঝে দ্বন্দ্বের আভাসও পাচ্ছেন কেউ কেউ। জানা গেছে বিগত বেশ কয়েক বছর ধরে একটি আন্তর্জাতিক প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কাজ করছেন ঐশ্বর্য। শুধু ভারতেই নয়, বিদেশেও ওই সংস্থার প্রচারের প্রধান মুখ তিনিই।

সম্প্রতি একটি সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ওই আন্তর্জাতিক প্রসাধনী সংস্থা ঐশ্বর্যর সঙ্গে তাদের চুক্তি আর বাড়াতে চাইছে না। তারা নাকি সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ঐশ্বর্যর বদলে প্রিয়াংকা চোপড়াকেই পেতে চাইছে। সূত্রে আরও জানা যায়, ইদানীং হলিউডে ভারতীয় অভিনেত্রী হিসেবে প্রিয়াংকার জনপ্রিয়তা তুঙ্গে। আর সে তুলনায় ঐশ্বর্যর বাজার এবং জনপ্রিয়তা এখন অনেকটাই কম। এসব খবরই রটেছে বলিউডের আনাচে কানাচে।

সবাই বলছেন খবরটা যদি সত্যি হয় তা হলে তা নিঃসন্দেহে প্রিয়াংকার জন্য বড় প্রস্তাব হবে। সে সঙ্গে বেশ খারাপ খবর ঐশ্বর্যর জন্য। আর তাতে দুজনের মাঝে দ্বন্দ্ব লেগে যাবে এমনটা আশঙ্কা করছেন অনেকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!