• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রিয়াঙ্কার জন্মদিন আজ, লন্ডনে প্রেমিকের সঙ্গে উদযাপন


বিনোদন ডেস্ক জুলাই ১৮, ২০১৮, ০৪:৩০ পিএম
প্রিয়াঙ্কার জন্মদিন আজ, লন্ডনে প্রেমিকের সঙ্গে উদযাপন

ঢাকা: বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া জন্মদিন আজ। ১৮ জুলাই মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী এই অভিনেত্রী ৩৬ বছরে পা দিলেন। যথারীতি সেখানে প্রিয়াঙ্কার নাম সেখানে তো নিকের নাম থাকতেই হবে। জন্মদিনেও তার ব্যতিক্রম হওয়ার কথা নয়। কারণ, বেশকিছু দিন থেকেই শোনা যাচ্ছিল এবারের জন্মদিনটি প্রিয়াঙ্কা তার কথিত প্রেমিক নিক জোনাসের সঙ্গে পালন করবেন। আর এবার সেটাই হলো।

বর্তমানে লন্ডনে অবস্থান করছেন প্রিয়াঙ্কা। সেখানেই গতকাল মধ্যরাতে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা গেছে তাকে। নিক-প্রিয়াঙ্কা ছাড়াও এসময় তাদের সঙ্গে ছিলেন নিকের ভাই কেভিন জোনাস, জো জোনাস ও অভিনেত্রী সোফি টার্নার। জন্মদিনে নিকের সঙ্গে বেশ হাসিখুশি মুখেই দেখা যাচ্ছিল প্রিয়াঙ্কাকে।

এছাড়াও পরবর্তী সময়ে ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। যেখানে একটি প্লেটে লেখা রয়েছে, ‘শুভ জন্মদিন প্রিয়াঙ্কা।’ এবং ছবির ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন, ‘হ্যাঁ, শুরু হয়ে গেছে।’

বেশ কিছুদিন ধরেই নিক-প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘আমরা পরস্পর সম্পর্কে ভালোভাবে জানার চেষ্টা করছি।’ তবে প্রেম নিয়ে খোলাখুলি ভাবে এখনো কোন ঘোষনা দেয়নি দুজনের কেউই।

এদিকে পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভারত’ সিনেমা দিয়েই বলিউডে কামব্যাক করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার বিপরীতে রয়েছেন সালমান খান।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!