• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রীতিকে চিন্তায় ফেলে বিয়ে করছেন ফিঞ্চ


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০১৮, ১১:২৭ এএম
প্রীতিকে চিন্তায় ফেলে বিয়ে করছেন ফিঞ্চ

ঢাকা: আইপিএলের ১১ তম আসর শুরু হবে ৭ এপ্রিল। সময় সূচি এরই মধ্যে প্রকাশ হয়ে গেছে। আর ওই সময়ই বিয়ে করতে চলেছেন অসি তারকা ক্রিকেটার অ্যারন ফিঞ্চ৷ এতেই কপালে দুশ্চিন্তার ভাঁজ পড়েছে বলিউড ললনা প্রীতি জিনতার৷ তাঁর দল যে ওই সময় ফিঞ্চের সার্ভিস থেকে বঞ্চিত হবে।

নিলামে মোটা অঙ্ক দিয়ে অস্ট্রেলিয়ান ওপেনার ফিঞ্চকে দলে নিয়েছে প্রীতির দল কিংস ইলেভেন পাঞ্জাব৷ প্রথম ম্যাচ থেকেই তারকা ব্যাটসম্যানের ব্যাটের দিকে তাকিয়ে ছিল দলটি৷ আইপিএলের মতো টুর্নামেন্টে শুরুতে পয়েন্ট খোয়ালে পরে আফসোস করতে হয়৷ তাই প্রথম ম্যাচ থেকেই ফিঞ্চ ও গেইল জুটিকে কাজে লাগানোর প্রত্যাশা করেছিল পাঞ্জাব ফ্যাঞ্চাইজি৷ আইপিএলের শুরুতে ফিঞ্চকে না পাওয়ায় প্রীতির দল কিছুটা হলেও ধাক্কা খেল।

ফিরোজ শাহ কোটলায় দিল্লির বিরুদ্ধে ম্যাচ দিয়ে ৮ এপ্রিল  আইপিএল অভিযান শুরু করবে  পাঞ্জাব৷ বিয়ের কারণে সেই ম্যাচে থাকবেন না ফিঞ্চ। পাঞ্জাবের পরের ম্যাচ ১৩ এপ্রিল, বেঙ্গলুরুর বিরুদ্ধে৷ সেই ম্যাচেও ফিঞ্চকে পাওয়া যাবে কিনা নিশ্চিত নয় দলটি।

অন্যদিকে, দিল্লির হয়ে পাঞ্জাবের বিরুদ্ধে প্রথম ম্যাচে থাকছেন না আরেক অসি তারকা গ্লেন ম্যাক্সওয়েল৷ বন্ধু ফিঞ্চের বিয়ের অনুষ্ঠানে থাকবেন তিনি।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!